এবার ২৯শে অক্টোবর থেকে শুরু হচ্ছে “ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল ২০২০”

7
এবার ২৯শে অক্টোবর থেকে শুরু হচ্ছে

উৎসব উপলক্ষে অক্টোবর মাসের শুরু থেকেই অ্যামাজন, ফ্লিপকার্টের মতো ই-কমার্স সাইটগুলি গ্রাহকদের জন্য বিশেষ ছাড়ে পণ্য সরবরাহ করতে শুরু করেছিল। দুর্গোৎসব উপলক্ষে ল্যাপটপ, আইফোন, টেলিভিশন, ফ্রিজ, হেডফোন, স্পিকারসহ একাধিক বৈদ্যুতিন যন্ত্রপাতিতে আকর্ষণীয় ছাড় দিয়েছে ই-কমার্স সাইট গুলি। সদ্য দুর্গোৎসব পর্ব শেষ হয়েছে। তবে উৎসব এখানেই শেষ নয়। এরপর সারা দেশ জুড়ে পালিত হবে আলোর উৎসব “দিওয়ালি”।

দিওয়ালি উপলক্ষে গ্রাহকদের জন্য আবারও বিশেষ ছাড় প্রদান করছে অ্যামাজন, ফ্লিপকার্ট। গ্রাহকেরাও তাই এবার দ্বিতীয় দফার কেনাকাটার জন্য প্রস্তুত। নামি দামি ব্র্যান্ডের জামা-কাপড়, বৈদ্যুতিন যন্ত্রপাতি মিলছে আকর্ষণীয় ছাড়ের সঙ্গে। “দীপাবলি স্পেশাল সেল” থেকে গ্রাহক অনায়াসেই নিজের পছন্দমতো জিনিস অত্যন্ত কম দামের মধ্যে পেতে পারেন।

গ্রাহকদের জন্য আমাজন এনেছে “আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল”। অ্যামাজনের এই পরিষেবা চলবে দিওয়ালি এক সপ্তাহ আগে পর্যন্ত। ফ্লিপকার্টও গ্রাহকদের জন্য নিয়ে এসেছে “ফ্লিপকার্ট বিগ দিওয়ালি সেল ২০২০”। ফ্লিপকার্টের এই অফার শুরু হচ্ছে ২৯শে অক্টোবর থেকে। চলবে ৪ঠা নভেম্বর পর্যন্ত। এই অফারে ৫২,৫০০ টাকা মূল্যের আইফোন এক্স আর মিলবে মাত্র ৩৯,৯৯৯ টাকায়।

৪২,৫০০ টাকা দামের আইফোন এসই পাওয়া যাবে মাত্র ৩২৯৯৯ টাকাতে। ৮৫০০০ টাকার স্যামসাং গ্যালাক্সি নোট ১০+ পাওয়া যাচ্ছে মাত্র ৫৯,৯৯৯ টাকাতে। শুধু তাই নয়, অপো এ৫২, রেডমি নোট৮, ইনফিনিক্স স্মার্ট ৮+ এও মিলছে আকর্ষণীয় ছাড়। এছাড়া তেসরা নভেম্বর দুপুর বারোটা নাগাদ “ফ্ল্যাশ সেল” এর মাধ্যমে ৭০০০০ টাকার এলজি জি ৮ এক্স মিলবে মাত্র ২৪৯৯০ টাকায়।