এবার বিশ্ব বসুর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

26
এবার বিশ্ব বসুর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন দিতিপ্রিয়া

করুণাময়ী রানী রাসমণি, বর্তমান ধারাবাহিকের মধ্যে অন্যতম একটি ধারাবাহিক এটি। অসাধারণ অভিনয় করে ইতিমধ্যেই দিতিপ্রিয়া সকলের মনে জায়গা করে নিয়েছেন। কিছুদিন আগে শেষ হয়েছে তার অভিনয়। রাণীমার মহাপ্রয়াণ সকলের চোখে জল নিয়ে এসেছিল। রানী রাসমনির ধারাবাহিক এগিয়ে গেছে শ্রীরামকৃষ্ণের হাত ধরে। অন্যদিকে রানী রাসমনির নাতিদেরও সেই ভাবে দেখা যাচ্ছে না।

তবে সম্প্রতি দিতিপ্রিয়া এবং বিশ্ব বসুর প্রেমের সম্পর্কের কথা শুনতে পাওয়া গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। মাঝে মাঝেই তাদের দেখা যায় বিভিন্ন উৎসবে মেতে উঠতে। এই প্রসঙ্গে ওনাদের যতবারই প্রশ্ন করা হয়েছে, ততবার ওনারা গুজব বলে উড়িয়ে দিয়েছেন গোটা ঘটনাটিকে। তবে বারবার গুজব কেন ছড়াচ্ছে, তা নিয়ে প্রশ্ন উঠেছে বহুবার। কিছু না ঘটলেই শুধুমাত্র কি এমনি এমনি কোন প্রসঙ্গ উঠবে?

সম্প্রতি এই প্রসঙ্গে কথা বলতে শোনা গেল দিতিপ্রিয়া রায়কে। তিনি জানিয়েছেন, আমার কিছুই বলার নেই এই বিষয়ে। তবে বারবার একটি জিনিস আমাকে শুনতে হচ্ছে, সত্যি খারাপ লাগছে আমার। আমার আর বিশ্বের মধ্যে কোন রকম প্রেমের সম্পর্ক নেই। আমরা শুধুমাত্র ভালো বন্ধু ছাড়া অন্য কিছু নয়। বিশ্ব আমাকে বন্ধু ছাড়া অন্য কোন চোখে দেখেনা।

একইভাবে অভিনেতাও জানিয়েছেন, আগেও যখন শুনেছিলাম এই রকম ঘটনা তখনও বলেছিলাম এখনো বলবো, এটা শুধুমাত্র এই গুজব ছাড়া অন্য কিছু নয়। আজও সমাজে একজন পুরুষ এবং একজন নারী ভালো বন্ধু হলে অনেকেই মেনে নিতে পারে না। তবে এবার চিন্তাভাবনা বদলানোর সময় এসেছে। যাদের পর্দায় দেখছেন তাদের ব্যক্তিগত বিষয় নিয়ে কৌতুহল থাকবে এটা স্বাভাবিক কথা কিন্তু তা বলে যা খুশি তাই রটিয়ে দেব একেবারে ঠিক নয়।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন আগে সমুদ্রসৈকতে দিতিপ্রিয়া সঙ্গে ছবি তুলতে দেখা যাচ্ছে বিশ্ব বসুকে। এই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন, তিনি বাবা-মায়ের সঙ্গে উড়িষ্যা বেড়াতে গিয়েছিলেন। সেখানে দেখা হয়েছে তাদের সঙ্গে। আপাতত রানী রাসমণি থেকে বিদায় নিয়েছেন দিতিপ্রিয়া, অন্যদিকে মিঠাই সিরিয়াল থেকেও বিরতি নিয়েছেন বিশ্ব বসু। যদিও কারণ আমাদের সকলের অজানা।