এবার মহানায়ক উত্তমকুমারের বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক অতনু বসু

17
এবার মহানায়ক উত্তমকুমারের বায়োপিক তৈরি করতে চলেছেন পরিচালক অতনু বসু

নামিদামি ব্যক্তিত্বদের নিয়ে আমরা বহুবার দেখেছি বায়োপিক তৈরি হতে। ক্রীড়াজগৎ থেকে শুরু করে বলিউড এবং টলিউডের নানা ব্যক্তিত্বদের নিয়ে আমরা বায়োপিক তৈরি হতে দেখেছি। তবে এবার আমরা দেখতে পাব মহানায়ক উত্তমকুমারের বায়োপিক হতে। সূত্রের খবর অনুযায়ী মহানায়কের জীবনকে অনুসরণ করে সিনেমা তৈরি করতে চলেছেন পরিচালক অতনু বসু। তবে উত্তম কুমারের চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে এখনো পর্যন্ত কিছু শোনা যায়নি।

তবে ঘনিষ্ঠ মহল থেকে জানা যাচ্ছে যে, মহানায়িকার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্ত কে। মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকাতে ঋতুপর্ণা সেনগুপ্তর থেকে ভালো অভিনয় বোধহয় আর কেউ করতে পারবে না। পরিচালক অতনু বসু ব্ল্যাক কফি, আত্মজা ছবির মতো বিভিন্ন ছবির পরিচালনা করেছেন। তবে মহানায়ক কে নিয়ে যদি ছবি করতে যান, তাহলে পরিচালককে অবলম্বন করতে হবে অনেক সতর্কতা, একথা বলে পরিচালককে আগেই সাবধান করে দিয়েছিলেন বহু নামিদামী পরিচালক।

তবে ছবির গল্প নিয়ে এখনই কোন কথা বলতে শোনা যায়নি অতনু বসুকে। বায়োপিক নির্বাণের দায়িত্বে রয়েছে মুম্বাইয়ের একটি বিখ্যাত প্রযোজনা সংস্থা। বহু বার বলা সত্ত্বেও নিজের আগামী প্রজেক্ট কে নিয়ে একটি কথাও বলেননি পরিচালক।

বাংলা ইন্ডাস্ট্রিতে উত্তম-সুচিত্রা একটি এমন নাম যা যুগের পর যুগ আমাদের মনে চিরস্মরণীয় হয়ে থাকে। আচমকা উত্তম কুমারের মৃত্যুর পর সুচিত্রা সেন সারা জীবনের জন্য রুপোলি পর্দা থেকে ছুটি নিয়ে অন্তরালে চলে যান। উত্তম কুমার এবং সুচিত্রা সেন যদি আরো কিছু বছর সিনেমা জগতে থাকতেন, তাহলে তাদের থেকে আরো ভালো কিছু সিনেমা উপহার পেতাম আমরা।