এবার করোনা আক্রান্ত হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী

21
এবার করোনা আক্রান্ত হলেন শুভশ্রীর দিদি দেবশ্রী

গত মঙ্গলবার টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী জানান যে তিনি করোনা আক্রান্ত হয়েছেন। অভিনেত্রীর আক্রান্ত হওয়ার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন নেটিজেনরা। এবার শুভশ্রীর দিদি দেবশ্রীও করোনা আক্রান্ত হয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেবশ্রী নিজেই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেছেন। তিনি জানাচ্ছেন বৃহস্পতিবার থেকেই তিনি স্বাদ কিংবা গন্ধ কিছুই পাচ্ছেন না।

এরপর সন্দেহের বশবর্তী হয়ে করোনা টেস্ট করাতেই জানা যায় তিনি করোনা আক্রান্ত হয়েছেন। প্রসঙ্গত গত পয়লা বৈশাখে ডান্স বাংলা ডান্সের সেটে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী। মনে করা হচ্ছে সেখান থেকেই সংক্রমিত হয়ে পড়েছেন তিনি। সংক্রমনের খবর পেয়ে শুভশ্রীর মত দেবশ্রীও আপাতত হোম আইসোলেশনে রয়েছেন।

প্রসঙ্গত কিছুদিন আগে এই করোনা পরিস্থিতির মধ্যেই দেবশ্রী তার দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হন। নিতান্তই ঘরোয়াভাবে রেজিস্ট্রি ম্যারেজ করে বিবাহ সম্পন্ন হয়েছিল দেবশ্রীর। ২৪শে এপ্রিল রিসেপশনের দিন ধার্য করা হয়েছিল। তবে দেবশ্রী মাঝখানে করোনা আক্রান্ত হয়ে পড়ায় রিসেপশন আপাতত বাতিল করা হয়েছে।

দেবশ্রী সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রথমবারের মতো নিজের রাজনৈতিক ভাবাবেগ ব্যক্ত করেছেন। তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডেকে সমর্থন জানিয়ে তার উদ্দেশ্যে সোশ্যাল সাইটে তিনি লিখেছেন, “তুমি ছিলে, তুমি আছ, তুমি থাকবে। মানিকতলা তোমাকেই চায়। এই বাংলাও তোমার মতোন একজন লিডারকেই চায়”। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে দেবশ্রীর এই পোস্ট।