এবার দ্রুত এই দুই রাজ্যে যেতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

5
এবার দ্রুত এই দুই রাজ্যে যেতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ত্রিপুরা এবং অসমের পর রাজ্য শাসকদলের নজরে এখন দিল্লি। তৃণমূলকে সর্বভারতীয় স্তরে পৌঁছে দিতে একের পর এক রাজ্যে প্রভাব বিস্তার করতে চাইছে তৃণমূল। সদ্য কীর্তি আজাদ এবং অশোক তানওয়ার তৃণমূল শিবিরে যোগদান করলেন। এমতাবস্তায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন তিনি এবার দ্রুত পাঞ্জাব এবং হরিয়ানায় যেতে চান।

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন হরিয়ানা এবং পাঞ্জাব খুব বেশি দূরে নয়। তাই যত দ্রুত তাকে বলা হবে তিনি তত দ্রুত হরিয়ানা এবং পাঞ্জাবে যাবেন। মুখ্যমন্ত্রী আরো বলেছেন দেশের মঙ্গল কামনায় বিজেপিকে হারানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যারা এই সিদ্ধান্ত নিয়েছেন তাদের ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

সকল রাজ্যকে একসঙ্গে করে বিজেপির বিরুদ্ধে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে তৃণমূল। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূল শিবিরে যোগদান করলেন প্রাক্তন বিজেপি সাংসদ তথা কংগ্রেস নেতা কীর্তি আজাদ। দেশের এই প্রাক্তন ক্রিকেটার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে নাম লিখিয়েছেন।

এদিন তৃণমূল শিবিরে যোগদান করে কীর্তি আজাদ বলেন, তিনি যতদিন রাজনীতিতে থাকবেন ততদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কাজ করবেন। মুখ্যমন্ত্রীর মতাদর্শকে আদর্শ মেনে কাজ করবেন। তাকে তৃণমূলের সদস্য হিসেবে গ্রহণ করায় তিনি তৃণমূলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন যারা দেশ ভাঙতে চাইবে তাদের বিরুদ্ধে তিনি রুখে দাঁড়াবেন।