এবার কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

70
এবার কেন্দ্রীয় নেতৃত্বের বিরুদ্ধে সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

ফের রাজনৈতিক চাপানউতোর শুরু, ভোটের আগে আমরা দেখেছি তৃণমূলের বহু বিধায়ক বিজেপি শিবিরে যোগদান করেছিলেন। এখন বর্তমানে ঠিক উল্টো সূর উঠেছে। ২রা মে ভোটের ফল প্রকাশের পর, বিজেপি দল ছেড়েছেন অনেক প্রার্থী, যারা তৃণমূল থেকে যোগদান করেছিলেন পদ্মা শিবিরে।

তবে বর্তমানে একটি বিষয় নিয়ে খুব সরগরম হয়ে উঠেছে রাজ রাজনীতি। তা হল সোনালী গুহ আবার তৃণমূল কংগ্রেসের দলে যোগ দিতে চাইছেন, এমনকি টুইট করে মমতা ব্যানার্জির কাছে নিঃশর্ত ক্ষমাও চেয়েছেন। তবে এই প্রসঙ্গে সুর জড়িয়েছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। আর সুর চড়াবেন নাই কেন? সোনালী গুহ, যখন বিজেপিতে যোগদান করেছিলেন তখন তার বক্তব্য এটাই ছিল, কোনো রকম কোনো প্রত্যাশা নিয়ে তিনি এই দলে যোগদান করেননি।

তাই দীলিপবাবু তার বক্তব্য বলেছেন যে, এখন দল ছাড়তে ব্যস্ত অনেকেই। নিজেদের স্বার্থের জন্যই পদ্ম শিবিরে যোগদান করেছিলেন তা স্পষ্ট এখন। এদিন দিলীপ বাবু আরো বলেন যে, তাতে তাদের কিছু আসবে যাবে না বরং কেন্দ্রীয় নেতৃত্বরা এখন বুঝতে পারছেন কাদের দলে আশ্রয় দিয়েছিলেন। আশ্রয় দেওয়ার আগেই রাজ্য নেতৃত্ব এর সাথে কথা বলা তাদের উচিত ছিল, দলের প্রকৃত সৈনিক তারাই যারা সব রকম পরিস্থিতিতে দলের লড়াই করে যাবে।

এরা লড়াই করতে ভয় পাচ্ছে তাই আবার নিজের দল বদলে ফেলেছেন। ইতিমধ্যেই কেন্দ্রীয় নেতৃত্বের বহু হেভিওয়েট নেতাদের ভোটের প্রচারে প্রায়শই দেখা গেছিল তাদের ও আর কোন হদিস পাওয়া যাচ্ছে না। প্রত্যেকেই রাজ্য ছেড়েছেন অনেকেই আবার ধরাছোঁয়ার বাইরে এতটাই ব্যস্ত।