এবার আক্রান্ত হলেন বিজেপি তারকা প্রার্থী পাপিয়া অধিকারী

5
এবার আক্রান্ত হলেন বিজেপি তারকা প্রার্থী পাপিয়া অধিকারী

আজ পশ্চিমবঙ্গে তৃতীয় দফার নির্বাচন শুরু হয়েছে। ভোট উপলক্ষে রাজ্য রাজনীতি রীতিমতো উত্তাল। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে গত কয়েকদিন থেকেই বিক্ষিপ্ত অশান্তির খবর পাওয়া যাচ্ছে। তার মাঝেই এক, দুই করে তৃতীয় দফার নির্বাচন শুরু হলো পশ্চিমবঙ্গে। তবে ভোট উপলক্ষে রাজনৈতিক হিংসা হানাহানির খবর মিলছে প্রতিনিয়ত। এবার আক্রান্ত হলেন বিজেপির এক তারকা প্রার্থী।

বিজেপির তারকা প্রার্থীর উপর হামলা চালানোর অভিযোগ উঠলো রাজ্য শাসকদলের সমর্থকদের বিরুদ্ধে। রাজ্য শাসকদলের কর্মী সমর্থকদের হাতে আক্রান্ত হয়েছেন উলুবেরিয়া দক্ষিণের বিজেপি তারকা প্রার্থী পাপিয়া অধিকারী। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে শারীরিকভাবে হেনস্থা হতে হয়েছে বিজেপি প্রার্থীকে।

পাপিয়া অধিকারীর অভিযোগ, তৃনমূলের কর্মী-সমর্থকরা তার গলা টিপে ধরে। শুধু তাই নয়, তাকে ব্যাপক মারধর করা হয়েছে বলেও তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। পাপিয়া জানিয়েছেন, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এদিন তাকে কিল-চড় মেরেছে। তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হামলার মুখে পড়ে তিনি মাথায় চোট পেয়েছেন। সংবাদমাধ্যমের কাছে কাঁদতে কাঁদতে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ তুলেছেন পাপিয়া।

পাপিয়া জানাচ্ছেন, এদিন সকালে তৃনমূলের কর্মী-সমর্থকরা ওই এলাকার বিজেপি কর্মী সমর্থকদের উপর প্রথমে হামলা চালায়। যে কারণে বিজেপির বহু সদস্য আক্রান্ত হন। তাদের হাসপাতালে ভর্তি করতে হয়। তাদের দেখতেই হাসপাতালে গিয়েছিলেন পাপিয়া। সেই সময়েই তৃনমূলের কর্মী-সমর্থকরা তার ওপর চড়াও হয় এবং তাকে মারধোর করে। ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি।