এবার অন্ত্বসত্তা হয়েও প্রথম সঞ্চালক হতে চলেছেন ভারতী সিং

11
এবার অন্ত্বসত্তা হয়েও প্রথম সঞ্চালক হতে চলেছেন ভারতী সিং

যুগ আর আগের মতো নেই। আগে আমরা কি দেখেছি অন্ত্বসত্তা মহিলা মানেই ঘরের ভেতরে বসে থাকবে, বিছানা থেকে নড়াচড়া একদম করা যাবে না। ডাক্তারের কথা মেনেই ঘরের মধ্যে থেকে সব কিছু করতে হবে। কিন্তু সময়ের সাথে সাথে অন্ত্বসত্তা মহিলাদের দেখার দিক পরিবর্তন হয়েছে। এখন তারা অন্ত্বসত্তা হওয়া কালীন চুটিয়ে কাজ কর্ম করে চলেছে।

বলিউড টলিঊড সব জায়গাতেই মহিলারা বেবি বাম্প নিয়েই কাজ করছেন। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতী সিং। ভারতীকে আমরা কে না চিনি বলুন। হাস্যরসের দুনিয়ায় তার নাম সবার ওপরে। তিনি কিন্তু শুধু এক জায়গাতেই নয়, সঞ্চালনার ক্ষেত্রেও হাত পাকিয়ে ফেলেছেন তিনি।। এবার এই অন্ত্বসত্তা হয়েও প্রথম সঞ্চালক হতে চলেছেন তিনি। মোট কথা গর্ভবতী অবস্থায় শোয়ের সঞ্চালনা করে সবার দৃষ্টিভঙ্গি বদলে দিতে চান তিনি।

হুনরবাজ নামে একটি রিয়েলিটি শোতে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে। আর সেই শো নিয়েই চ্যানেলের তরফ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। আরস এখানেই অন্ত্বসত্তা ভারতী সিং শুটিং এর অভিজ্ঞতা জানান। তিনি বলেন, আসলে শুভেচ্ছা বার্তার পরিবর্তে সে মায়ের কাছ থেকে সতর্ক বার্তা পান। কোনোভাবেই তার মা তার এই সিদ্ধান্তে খুশি নন। তার পরেই তিনি তার মাকে উদ্দেশ্য করেই বলেন, মা আমি তোমার মতো হাজার মায়ের ধারণা বদলে দিব। আমিই ভারতের প্রথম অন্ত্বসত্তা সঞ্চালক হব।