জোড়া মামলায় হাজিরা নিয়ে এবার সিবিআইকে শর্ত দিলেন অনুব্রত মণ্ডল

7
জোড়া মামলায় হাজিরা নিয়ে এবার সিবিআইকে শর্ত দিলেন অনুব্রত মণ্ডল

জোড়া মামলায় হাজিরা নিয়ে সিবিআইকে শর্ত দিলেন অনুব্রত মণ্ডল। একাধিকবার সিবিআই তলব পেয়েও শরীর অসুস্থ থাকার কারণ দেখিয়ে সিবিআইয়ের কাছে যাননি অনুব্রত। এবার গরুপাচারকাণ্ড, ভোট পরবর্তী সন্ত্রাসের মামলায় হাজিরা নিয়ে অনুব্রত পাল্টা শর্ত জানিয়ে চিঠি দিলেন সিবিআইকে।

আইনজীবী মারফত অনুব্রত চিঠি দিয়ে জানিয়েছেন, ২১ মের পর কলকাতায় জিজ্ঞাসাবাদের জন্য তৈরি থাকবেন তিনি। ২১ মে-র পরে কথা বলে যেখানে ঠিক হবে, সেখানে জিজ্ঞাসাবাদ করা যাবে। আলোচনার পর জায়গা ঠিক করে জিজ্ঞাসাবাদ করতে পারবেন সিবিআই আধিকারিকরা। সিবিআইয়ের অ্যান্টি করাপশন ব্রাঞ্চ, স্পেশাল ক্রাইম ব্রাঞ্চে চিঠি পাঠিয়েছেন অনুব্রত মন্ডল।

প্রসঙ্গত, শনিবার গরুপাচার মামলায় ষষ্ঠবার তলব করা হয়েছিল বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মন্ডলকে। নিজাম প্যালেসে হাজিরা দিতে বলা হয়েছিল তাঁকে। সেখানে যাননি। রবিবারও ভোট পরবর্তী সন্ত্রাস মামলায় CGO কমপ্লেক্সে যাননি তিনি। রবিবার অনুব্রত মন্ডলের আইনজীবী জানান, শারীরিক অসুস্থতার কারণেই CBI দফতরে যেতে পারছেন না তিনি। ১৬ দিন চিকিৎসাধীন থাকার পর, শুক্রবার রাতে SSKM থেকে ছাড়া পান অনুব্রত মণ্ডল। হাসপাতাল থেকে ছাড়া পেতেই সিবিআইয়ের জোড়া তলব পান তিনি।