এবার বিয়ের ইচ্ছে প্রকাশ করলেন অঙ্কুশ হাজরা, সোশ্যাল মিডিয়ায় দিলেন আগাম বার্তা

16
এবার বিয়ের ইচ্ছে প্রকাশ করলেন অঙ্কুশ হাজরা, সোশ্যাল মিডিয়ায় দিলেন আগাম বার্তা

বি-টাউনের এখন রীতিমতো বিয়ের সানাই বাজছে। টলিউডের অন্যতম প্রতিভাবান অভিনেতা তথা বং ক্রাশ অনির্বাণ ভট্টাচার্য সম্প্রতি তাঁর বহুদিনের বান্ধবী তথা প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই তাদের প্রেম-বিবাহের ছবি এবং ভিডিও ঘুরপাক খাচ্ছে। প্রত্যেকেই হবু দম্পতির আগামীদিনের সুখী দাম্পত্য জীবনের জন্য শুভকামনা জানাচ্ছেন।

শুভাকাঙ্ক্ষীদের দলে রয়েছেন টলিউডের অপর এক অভিনেতা অঙ্কুশ হাজরা। তিনিও সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে নবদম্পতিকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন। তবে শুধু শুভেচ্ছা বার্তা পাঠিয়েই থামেননি অঙ্কুশ। বিবাহ সম্পর্কে অনির্বাণের কাছ থেকে তিনি নাকি অনুপ্রেরণাও পেয়ে গিয়েছেন। অর্থাৎ, সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে অনির্বাণ এবং মধুরিমাকে বিবাহসূত্রে আবদ্ধ হতে দেখে তিনিও নাকি শীঘ্রই গাঁটছড়া বাঁধার সিদ্ধান্ত গ্রহণ করেছেন।

টলিউডের অভিনেতা অঙ্কুশের দীর্ঘদিনের প্রিয় বান্ধবী হলেন ঐন্দ্রিলা। এই জুটি কখনোই নিজেদের লোক চক্ষুর আড়ালে রাখতে চান নি। তাই প্রেম সম্পর্কে আবদ্ধ হওয়ার পর অকপটে তা স্বীকার করেছেন। এবার সেই সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মেই নিজের বিবাহের আগাম পরিকল্পনার কথাও জানিয়ে রাখলেন অঙ্কুশ। নিজের পোস্টে অনির্বাণকে শুভকামনা জানিয়ে তিনি লিখেছেন, “শীঘ্রই তোমার দলে যোগ দিচ্ছি”।

অঙ্কুশ লিখেছেন, “তোমাকে দেখে আমারও মনে হচ্ছে বিয়েটা এবার সেরেই ফেলি!” স্বভাবতই এর থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনার সূত্রপাত হয়েছে। অনেকেই অনুমান করছেন তাহলে হয়তো আগামী বছরের গোড়ার দিকেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলার চার হাত এক হতে চলেছে। আপাতত অনির্বাণকে তার “বিবাহ অভিযান” এ “রিয়েল লাইফ মালতি”কে নিয়ে সুখে সংসার করার শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অঙ্কুশ।