এবার সমস্ত প্রিপেড প্ল্যানের দাম বাড়াতে চলেছে এয়ারটেল

5
এবার সমস্ত প্রিপেড প্ল্যানের দাম বাড়াতে চলেছে এয়ারটেল

এয়ারটেল গ্ৰাহকদের জন্য এসেছে খারাপ খবর। বাড়তে চলেছে এয়ারটেলের সমস্ত প্রিপেড প্ল্যানের দাম। জানা গেছে যে আগামী ২৬শে নভেম্বরের পর থেকে এই টেলিকম সংস্থা বাড়াতে চলেছে প্রিপেড প্ল্যানের দাম। জানা গেছে প্রিপেড প্ল্যানের দাম ২০ শতাংশ থেকে ২৫% বাড়াতে চলেছে কোম্পানি। বদলে যাবে ট্যারিফ প্ল্যানের মূল্য। কোম্পানির তরফ থেকে একটি টুইটের মাধ্যমে এই খবরটি দেওয়া হয়েছে। এয়ারটেলের তরফ থেকে জানানো হয়েছে প্রত্যেক গ্রাহকের কাছ থেকে বার্ষিক রেভিনিউ বাড়ানোর জন্যই ট্যারিফের মূল্য বৃদ্ধি করা হচ্ছে।

সে ক্ষেত্রে সবথেকে নিম্নতম রিচার্জ ছিল ৭৫ টাকা কিন্তু সেটা এখন বেড়ে দাঁড়িয়েছে ৯৯ টাকা এবং এর ভ্যালিডিটি ২৮ দিন। প্ল্যানগুলোর দাম বাড়ার সাথে সাথে কোন রকম বদল ঘটছে না সুবিধার ক্ষেত্রে। কোম্পানির সুবিধার্থে ইউজারদের কাছ থেকে পাওয়া বেশি পরিমাণে অর্থ সংগ্রহ করাই হল কোম্পানির উদ্দেশ্য। আগের প্ল্যানগুলোর থেকে ভবিষ্যতে আরো ৫০ টাকা বেশি খরচ করতে হবে গ্রাহকদের। এই দাম যে ট্যারিফের ক্ষেত্রে রয়েছে তা নয় টপ-আপেও বাড়ছে দাম।

৪৮ টাকা টপআপ পৌঁছেছে ৫৮ টাকা এবং ৯৮ টাকা টপআপ পৌঁছেছে ১১৮ টাকা এবং ২৫১ টাকার টপ-আপ রিচার্জ হবে ৩০১ টাকায়।

এবার আসুন জেনেনি কোন কোন প্রিপেড প্ল্যানের দাম বাড়ানো হচ্ছে। ১৪৯ টাকা প্ল্যান দাম বেড়ে হয়েছে ১৭৯ টাকা, ২১৯ টাকার প্ল্যানের দাম বেড়ে হয়েছে ২৬৫ টাকা,২৪৯ টাকার প্ল্যানের দাম বেড়েছে ২৯৮ টাকা এবং ২৯৯ টাকা দাম হয়েছে ৩৫৯ টাকা, ৩৯৯ টাকার প্ল্যানের দাম বেড়ে দাঁড়িয়েছে ৪৭৯ টাকা, ৪৪৯ টাকার প্ল্যানের দাম বেড়ে দাঁড়িয়েছে ৫৪৯ টাকা এবং যার ভ্যালিডিটি ৫৬ দিন।

৫৯৯টাকা রিচার্জের দাম বেড়ে দাঁড়িয়েছে ৬৯৮ টাকা, ৭১৯টাকাটা গিয়ে দাঁড়িয়েছে ৮৩৯ টাকাতে। এছাড়া ১৪৯৮ টাকার বছরের প্ল্যানের দাম বেড়ে দাঁড়িয়েছে ১৭৯৯ টাকা এবং ২৪৯৮ টাকার প্ল্যানের দাম বেড়ে দাঁড়িয়েছে ২৯৯৯ টাকাতে।