এবার অনলাইন ট্রলিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী করীনা কাপুর

17
এবার অনলাইন ট্রলিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী করীনা কাপুর

সুশান্তের মৃত্যু নিয়ে যেভাবে আমজনতা উঠে পড়ে লেগেছিল, তারপরে বহু অভিনেতা-অভিনেত্রীর বিরুদ্ধে মুখ খুললেন আপামর জনতা। বহু অভিনেতা-অভিনেত্রীকে বয়কট করার ডাক দিয়েছিলেন সকলে। কিন্তু এর মাঝেই করীনা কাপুর বলেছিলেন যে, আমি কাউকে সিনেমা দেখার জন্য ডাকি না। যা ইচ্ছে হয় সে আসে। না ইচ্ছে হলে আসবে না।

তিনি সম্প্রতি অনলাইন ট্রলিং নিয়ে কথা বলতে গিয়ে আরো বলেন যে, বাড়িতে বসে বসে মানুষ একঘেয়ে হয়ে পড়েছে। কী করবে বুঝে উঠতে পারছে না। চলতি বছরে এরকম পরিস্থিতির সৃষ্টি হয়েছে, যার ফলে মানুষ অধৈর্য হয়ে পড়েছে। হাতে অন্য কাজ না থাকাতে সোশ্যাল মিডিয়াতে আঁকড়ে ধরতে চাইছে সাধারন মানুষ। সেলিব্রিটি নিয়ে বিভিন্ন মন্তব্য করে সকলেই মানসিক অশান্তি থেকে মুক্ত হতে চাইছে।

অনলাইন ট্রেনিং বিষয়ে মুখ খোলার পাশাপাশি স্বজনপোষণ নিয়ে কথা বলেছেন তিনি। তিনি বলেছেন যে, তিনি প্রায় ২১ বছর বলিউডে কাজ করছেন। তারকা সন্তান হয়ে যদি তিনি ইন্ডাস্ট্রিতে কাজ করতেন তাহলে এতদিন তিনি টিকে থাকতে পারতে না। মানুষ আমাকে আমার কাজের জন্য ভালোবাসে।

এছাড়া তিনি আরো বলেছেন, যদি কারোর মনে হয় যে স্বজনপোষণ করার জন্য আমরা ইন্ডাস্ট্রিতে দাঁড়াতে পেরেছি, তাহলে দরকার নেই আমাদের সিনেমা দেখা। এই সমস্ত ভুলভাল মানসিকতার শিকার না হয়ে সিনেমা হলে আসার দরকার নেই। এত জল ঘোলা করার কোন মানে হয় না।