এবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী দেবশ্রী রায়

13
এবার দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী দেবশ্রী রায়

তৃণমূলের হাত ধরেই রাজনীতিতে আগমন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের। অথচ সেই তৃণমূলে থেকেই নাকি তিনি তার “যোগ্য সম্মান” পাচ্ছেন না। তৃণমূলের এই সদস্যা নিজেকে দলে ব্রাত্য বলে মনে করছেন! এর জন্য তিনি মনে মনে বেশ অপমানিত এবং ক্ষুব্ধ। একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে রাজ্য রাজনীতি জুড়ে যখন দলবদলের রাজনীতি চলছে, তখনই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন দেবশ্রী রায়।

আর তৃণমূলে নয়, সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন দেবশ্রী। তাহলে কি বিজেপিতে যোগদান করতে চলেছেন তিনি? এখনই সেই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানাতে চান না অভিনেত্রী। এই মুহূর্তে সম্মানটাই তার কাছে বড় কথা। তাই বিজেপি যদি তাকে তার “যোগ্য সম্মান” দিয়ে দলের অন্তর্ভুক্ত করতে চায়, তাহলে অবশ্য বিজেপির হাত ধরে নতুন করে রাজনীতিতে ফিরতে তার আপত্তি থাকবে না।

বর্তমানে দেবশ্রীর মনে হচ্ছে রাজ্য শাসক দল তাকে শুধুই “ব্যবহার” করে গিয়েছে। বিশিষ্ট এক সংবাদমাধ্যমে সাক্ষাত্কার দিতে গিয়ে দেবশ্রীর আক্ষেপ, দিদি যা বলেছেন তিনি সেভাবেই কাজ করেছেন। দিদি নাচতে বললে নেচেছেন। দিদির কথায় বলিউড অভিনেত্রী রানী মুখার্জিকে তৃণমূলের তরফে আয়োজিত অনুষ্ঠানে হাজিরও করেছেন দেবশ্রী। তবুও দল তাকে তার ক্ষমতা থেকে বিচ্যুত করেছে।

দেবশ্রী জানাচ্ছেন, রাজ্য সরকারের ‘অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট’ বিভাগের কমিটিতে চেয়ারম্যান করা হয়নি তাকে। ভাইস চেয়ারম্যান হিসেবে রেখে দেওয়া হয়েছে। কিন্তু তাকে কোনো কাজই করতে দেওয়া হয়নি। মাস ছয়েক আগে আচমকা কিছু না জানিয়েই তাকে তার পদ থেকে সরিয়ে দেওয়া হয়। দলের এই কাজে আঘাত পেয়েছেন তিনি। তাই দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। রাজনীতিতে হৃত সম্মান ফিরে পেলে আবারো ফিরে আসবেন দেবশ্রী। তবে তৃণমূলের হয়ে অবশ্যই নয়। নতুবা অভিনয় জগতের দরজা তার জন্য খোলাই আছে।