এবার দীপাবলিতে ছুটি কাটাতে সুইজারল্যান্ড পাড়ি দিতে চলেছেন আবীর এবং রুক্মিণী

11
এবার দীপাবলিতে ছুটি কাটাতে সুইজারল্যান্ড পাড়ি দিতে চলেছেন আবীর এবং রুক্মিণী

দীর্ঘ লকডাউনে বাড়িতে থেকে আর ভালো লাগছে না প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীদের। তাই এবার শুধুমাত্র পশ্চিমবঙ্গের বাইরে না, একেবারে ভারতবর্ষের বাইরে ছুটি কাটাতে চলে যাচ্ছেন আবীর চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্র। হ্যাঁ একেবারে ঠিক শুনছেন। এবার দীপাবলিতে সুইজারল্যান্ড পাড়ি দিতে চলেছেন আবীর চট্টোপাধ্যায় এবং রুক্মিণী মৈত্র। আপাতত সেই প্রস্তুতিতে ব্যস্ত হয়ে পড়েছেন তারা।

এবার আসি আসল কথায়। সম্প্রতি “এবার যাবো সুইজারল্যান্ড”, এই সিনেমার শুটিং এর উদ্দেশ্যে বিদেশে রওনা দিচ্ছেন আবির এবং রক্ষিণী। সম্প্রতি সেখানে তারা তাদের গানের মাধ্যমেই জানিয়েছেন। গতকাল Jeetz Filmworks কবে মুক্তি দেওয়া হয়েছে আবির এবং যুক্তির প্রথম ছবি সুইজারল্যান্ড এর গান। যেখানে সুইজারল্যান্ডে যাবার আনন্দে জমিয়ে পার্টি করতে দেখা যাচ্ছে তাদের।

এ সিনেমাতে আবির চট্টোপাধ্যায়ের স্ত্রীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে রক্ষিণী মৈত্রকে। ইতিমধ্যেই ট্রেলার লঞ্চ হয়ে গেছে। যেখানে দেখা যাচ্ছে যে, দুই সন্তানের বাবা-মা আবির এবং রুপকিনি সংসারের গল্প উঠে আসবে এই সিনেমার মাধ্যমে। সেই স্বপ্ন পূরণের জন্য একজন মধ্যবিত্ত স্বামী কতখানি কষ্ট করতে পারে তা মূলত তুলে ধরা হয়েছে এই সিনেমার ট্রেলার।

কিছু কিছু স্বপ্নপূরণ এতটাই অসাধ্য যে তার জন্য অনেক কিছু ত্যাগ করতে হয় মধ্যবিত্ত পরিবারের মানুষকে। যেমন প্রতিদিনের খাদ্য তালিকা থেকে বাদ দিতে হয় গলদা চিংড়ি, ইলিশ, পাবদা, অথবা খাসির মাংস কে। পূজোর কেনাকাটার বাজেটে নামিয়ে দিতে হয় তলানীতে। এছাড়া প্রতিদিন এসি বন্ধ করে কষ্ট করে রাত কাটাতে হয় মধ্যবিত্ত পরিবারের মানুষকে।

তারপরে যখন শোনা যায় যে স্বপ্নের দেশ সুইজারল্যান্ডে যাবার জন্য খরচ পড়বে চার লক্ষের মত, তখন স্বাভাবিকভাবেই বিমর্ষ হয়ে পড়েন মধ্যবিত্ত এই দম্পতি। কিন্তু জীবনের এই স্বপ্ন পূরণ করার জন্য শেষ পর্যন্ত আবীর চট্টোপাধ্যায় কি করবেন, তা জানা যাবে এই সিনেমা মুক্তির পর। আপাতত তার জন্য আমাদের সকলকে অপেক্ষা করতে হবে ১৩ ই নভেম্বর পর্যন্ত।