সমুদ্রে স্নান করতে গিয়েই এবার মৃত্যু হল ২ পর্যটকের!

5
সমুদ্রে স্নান করতে গিয়েই এবার মৃত্যু হল ২ পর্যটকের!

ঘূর্ণীঝড়ের প্রভাবে এমনিতেই কলকাতা ও রাজ্যের বিভিন্ন জেলায় বৃষ্টিপাত শুরু হয়েছে। উত্তাল হয়েছে সমুদ্রও। মসজীবীদের সমুদ্রে যাওয়ায় সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে।

এমতাবস্থাতেও মন্দারমনি, দীঘায় পর্যকটকদের ভিড় লেগেই রয়েছে। সমুদ্রে স্নান করতে গিয়েই এবার মৃত্যু হল ২ পর্যটকের। মন্দারমণির সমুদ্রে তলিয়ে মৃত্যু ঘটল দুই পর্যটকের।

রবিবার দুপুর নাগাদ তাঁরা বেড়াতে এসেছিলেন মন্দারমণি। আর তার কয়েক ঘণ্টার মধ্যেই উত্তাল ঢেউয়ে বেপরোয়াভাবে সমুদ্র উপভোগ করতে গিয়ে বেঘোরে প্রাণ খোয়ালেন দুই যুবক ও যুবতী। সন্ধে নাগাদ সমুদ্র থেকে তাঁদের উদ্ধার করেন কর্মরত নুলিয়ারা।

দ্রুত বড়রাঙ্কুয়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষণা করেন। মন্দারমণি উপকূল থানা সূত্রে খবর, মৃত দুই পর্যটক হলেন কলকাতার পার্ক সার্কাস এলাকার বাসিন্দা স্বাধীন সরফরাজ এবং ঝাড়খণ্ডের বাসিন্দা সৃষ্টি গুপ্তা। তাঁরা এদিনই দুপুর নাগাদ কলকাতা থেকে মন্দারমণির সমুদ্রতটে এসে হাজির হন। প্রথমে তাঁরা দুপুরের খাওয়াদাওয়া সারেন।

এরপর সমুদ্র স্নানে নামেন তাঁরা। সমুদ্রে অতিরিক্ত রোমাঞ্চের আশায় উত্তাল ঢেউয়ের ধাক্কা কাটিয়ে বেশ খানিকটা এগিয়ে যান দু’জনে। কিন্তু খুব বেশি সময় জলের সঙ্গে লড়াইয়ে টিকতে পারেননি দুই পর্যটক।

জলের ধাক্কায় ক্রমেই গভীরের দিকে চলে যেতে থাকেন তাঁরা। সঙ্গী বন্ধুদের চিৎকারে স্পিড বোট নিয়ে ছুটে আসে উদ্ধারকারী নুলিয়াদের দল। ঢেউয়ের ধাক্কা কাটিয়ে দুই পর্যটককেই সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করেন তাঁরা।