পিংক কালারের পাইথন হাতে নিয়ে ঘুরছেন এই ব্যাক্তি! দেখুন ভিডিও

8
পিংক কালারের পাইথন হাতে নিয়ে ঘুরছেন এই ব্যাক্তি! দেখুন ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা অনেক অজানা খবর বা অজানা জিনিস খুব সহজেই আমাদের মুঠো ফোনের মাধ্যমে দেখতে পাই বা জানতে পারি। নয়তো আগে নিজের দেশের খবরের বাইরে অন্য খবর বেশিরভাগ মানুষের কাছ অব্দি এসে পৌঁছত না। এখন বিদেশের সকল খবরও থাকে অনায়াসেই আমাদের নখদর্পণে। যেমন এখন বিভিন্ন নতুন ধরনের পাখি পশুর ছবি আমরা দেখতে পাই। যেমন – সাপ। আমরা সাধারণত চন্দ্রবোরা, কেউটে, এই ধরনের সাপ দেখে অভ্যস্ত।

খুব বড়ো জোর ময়াল সাপ দেখা যায় চিড়িয়াখানায়। কিন্তু পাইথন আমরা খুব একটা দেখিনা বললেই চলে। এটা আমরা টিভি নয়তো ফোনেই দেখে থাকি। তারও আবার নানা রকমের প্রজাতি হয়। কে জানত। সম্প্রতি একটি ছবি খুব ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে পিংক কালারের পাইথন দেখা যাচ্ছে। এক ব্যাক্তির হতে একটা পিংক পাইথন পেঁচিয়ে রয়েছে। তবে ব্যক্তিটিকে কামড়ায়নি। এমন পিংক কালারেরও পাইথন হয় এই নিয়ে সকলেই ধন্ধে পড়েছে।

পরে জানা যায় যিনি এই ভিডিও পোস্ট করেছেন তিনি ফিল্টার ব্যবহার করেছেন, সেই কারণে বিরল প্রজাতির গ্রিন ট্রি পাইথন সাপটির রং পরিবর্তিত হয়েছে গোলাপিতে। তবে দৃশ্যটি দেখতে সকলেই আগ্রহী। ইনস্টাগ্রামে ‘world_of_snake’ নামের পেজ থেকে আপলোড করা হয়েছিল এই ছোট্ট ভিডিওটি। প্রায় ২ লাখেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছে এবং ২৩ হাজার মানুষ ভিডিওটি পছন্দ করেছে। তবে পাইথন লাল, ব্লু, ও হলুদ কালারেরও হয় বলে জানা গিয়েছে।