স্ট্যাচু ভেবে কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ছবি হয়ে যাওয়ার উপক্রম এই ব্যক্তির

12
স্ট্যাচু ভেবে কুমিরের সঙ্গে সেলফি তুলতে গিয়ে ছবি হয়ে যাওয়ার উপক্রম এই ব্যক্তির

৬৮ বছরের এক ব্যক্তিকে কুমির আক্রমণের এক ভয়ঙ্কর ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি ঘটেছে ফিলিপাইন্সে। সেখানকার এক জনপ্রিয় পার্কে এই ভয়ঙ্কর ঘটনাটি ঘটে কয়েক দিন আগেই।

সব থেকে অদ্ভুত ব্যাপার এই যে সেই দিনই ছিল ৬৮ বছরের ওই ব্যক্তির জন্মদিন। জন্মদিনে তিনি বেড়াতে গিয়েছিলেন ফিলিপাইন্সের সাগায়ান দে ওরো শহরের আমায়া ভিউ অ্যামিউজ়মেন্ট পার্কে। সেখানেই তাঁর সঙ্গে এমন সাংঘাতিক ঘটনা ঘটে। প্রাণটা প্রায় হারাতেই বসেছিলেন সেই ব্যক্তি।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, পার্কের ভিতরে ছোট্ট একটি পুকুরের দিকে এগিয়ে চলেছে সেই ব্যক্তি। পুকুরের ঠিক আগেই ছিল একটি কচ্ছপ। সেটা তিনি লক্ষ্য করেছিলেন। আর ভেবেছিলেন পুকুরের ভিতরে যে কুমিরটি রয়েছে সেটা জ্যান্ত নয়, কুমিরের একটি স্ট্যাচু।

আর তার এই ভাবনাই কাল হল। তিনি সেই পার্কে গিয়েছিলেন ছবি তুলতে। শেষমেষ তাঁরই ছবি ওঠার উপক্রম হয়। কিন্তু ভাগ্যের জোরে বেঁচে গিয়েছেন ৬৮ বছরের ওই বৃদ্ধ। তবে হ্যাঁ, আঘাত পেয়েছেন। রক্তাক্ত হয়েছে তাঁর ডান হাত। কারণ সেই হাতেই মরণ কামড় দিয়েছিল কুমিরটি। পরবর্তীতে পার্কের কর্মচারীরা সেই ব্যক্তির শুশ্রুষা করেন।

১২ ফুট লম্বা কুমিরের আক্রমণ থেকে বেঁচে ফেরাটা মুখের কথা নয়! এই ভিডিওর কমেন্ট সেকশনে উঠে এসেছে সাবধানতার বার্তা। ফেসবুকে ভিডিয়োটি পোস্ট করেছেন রোজেলিও পামিসা আন্তিগা নামের এক মহিলা। প্রায় ৩০ হাজারেরও বেশি ভিউ হয়েছে এই ভিডিয়োর। শেয়ার আরও বেশি। কেউ কেউ আবার এই ভিডিও নিয়ে হাসি মজাকিও করেছেন! কেউ কেউ আবার ঘটনাচক্রের দোহাই দিয়ে বলেছেন, ‘জন্মদিনের দিনই এমন মর্মান্তিক ঘটনা!’