সারা জীবন 50 টারও বেশি খুন করেছিল এই ব্যক্তি

8
সারা জীবন 50 টারও বেশি খুন করেছিল এই ব্যক্তি

সিরিয়াল কিলার সম্পর্কিত ছবি কিংবা ওয়েব সিরিজ দারুন জনপ্রিয়তা পায়। বাস্তবেও কিন্তু সিরিয়াল কিলাররা সত্যিই রয়েছেন আমাদের আশেপাশে। ভালো মানুষের মুখোশের আড়ালে তারাই কখনো কখনো ধরতে পারেন ভয়ংকর রূপ। এই ভারতীয় কিন্তু এমন বেশকিছু সিরিয়াল কিলার সম্পর্কিত ঘটনা রয়েছে যা শুনলে শিউরে ওঠে গা।

২০২০ সালের দিল্লী পুলিশের হাতে এরকমই এক সিরিয়াল কিলার ধরা পড়েছিল। তবে তার অপরাধ এবং খুন করার পদ্ধতি জেনে শিউরে উঠেছিলেন খোদ পুলিশ কর্তারা। পেশায় চিকিৎসা ওই ব্যক্তির নাম দেবেন্দ্র শর্মা। তাকে অবশ্য সকলে ডক্টর ডেথ নামে চেনেন। ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছিল একটা সময় পর সে তার খুনের হিসেব রাখাই ছেড়ে দিয়েছিল।

সারা জীবন 50 টারও বেশি খুন করেছিল ওই ব্যক্তি। খুনের কারণ হিসেবে সে জানায় বহুদিন ধরে আর্থিক টানা পোড়েনের মধ্যে তার দিন কাটছিল। সেই সময় এসে সে বেআইনিভাবে কিডনি প্রতিস্থাপন করে টাকা রোজগার করার পন্থা নেয়। এভাবে দশ বছর ধরে ১২৫টি কিডনি ট্রান্সফার করেছিল সে। এভাবে পাঁচ থেকে সাত লক্ষ টাকা পর্যন্ত উপার্জন করেছে ওই ব্যক্তি।

কিডনি পাচার কাণ্ডের তদন্ত শুরু করার পর দেবেন্দ্র এবং তার দলের সদস্যদের গ্রেফতার করে পুলিশ। এরা সকলেই টাকা রোজগারের জন্য নৃশংস পথ বেছে নেয়। ট্যাক্সি চালকদের অপহরণ করে তাদের খুন করা হতো। তারপর ট্যাক্সি বিক্রি করে ২০ থেকে ২৫ হাজার টাকা তুলে নিত। খুন করার পর মৃতদেহগুলো ফেলে দিত কুমির ভর্তি খালের মধ্যে। ওই মৃতদেহের সন্ধান পাওয়া কার্যত দুষ্কর ছিল।