তালে তাল মিলিয়ে অসাধারন তবলা বাজিয়ে সকলকে তাক লাগিয়ে দিল এই ছোট্ট খুদে, দেখুন ভিডিও

17
তালে তাল মিলিয়ে অসাধারন তবলা বাজিয়ে সকলকে তাক লাগিয়ে দিল এই ছোট্ট খুদে, দেখুন ভিডিও

চলতি বছরে যেন সোশ্যাল মিডিয়ায় প্রতিভার ঝুলি নিয়ে এসেছে বহু মানুষ। আবাল-বৃদ্ধ-বনিতা কেউ বাকি নেই সেই তালিকা থেকে। গত বছর পর্যন্ত ব্যস্ততার মধ্যে যারা মানুষের নজরে কোনদিন পড়েনি, চলতি বছরে সেই সমস্ত মানুষদের প্রতিবাদে প্রাধান্য দিচ্ছে নেটিজেনরা। বৃদ্ধার গানের তালে তালে নাচ থেকে শুরু করে চাঁদ মনি হেমরম এর মত মেয়ের অসাধারন গান, সবকিছুই মুগ্ধ করেছে আমাদের।

এমনই আর এক শিশু কন্যার গান সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলো। গানগে রীতিমতো সকলকে তাক লাগিয়ে দিয়েছে ছোট্ট শিশুটি। গানের থেকে বেশি নজর কেড়েছে শিশুটির সরলতা এবং মিষ্টতা। শিশুটির মিষ্টি সুরে শ্রী গণেশের আরাধনা যেন মুগ্ধ করে দিয়েছে সকলকে। প্রত্যেকের বক্তব্য, শিশুদের গলায় স্বয়ং মা সরস্বতী বিরাজ করছেন। শিশুটির স্বতঃস্ফূর্ততা কে প্রাধান্য দিয়ে তার বাবা-মায়ের উচিত অদূর ভবিষ্যতে তাকে গানের জগতে নিয়ে যাওয়া। নিজেদের ইচ্ছেকে শিশুর ওপর চাপিয়ে না দিয়ে, শিশুর স্বতঃস্ফূর্ত ইচ্ছাকে প্রাধান্য দিয়ে তাকে আরো বেশি ভালো করে পরিচালিত করে সঠিক দিশা দেখানো।

তবে এবার নাচ গান কিংবা আবৃতি নয় একেবারে সুরের তালে তাল মিলিয়ে অসামান্য তবলা বাজিয়ে সকলকে সুরের মূর্ছনায় মাতিয়ে রাখল ছোট্ট একটি ছেলে। খুব জোর তার বয়স হবে সাত থেকে আট বছর। কিন্তু তবলা বাজানো সে এতটাই দুঃখ যে তাবড় তাবড় শিল্পীদের সহজেই হার মানিয়ে দেবে। তবলা বাজানোর জন্য সে যে গানটি বেছে নিয়েছে সেটাও খুব সহজ কোন গান নয়। এত ছোট বয়সে এত সাবলীলভাবে তবলা বাজিয়ে সকলকে মুগ্ধ করে ফেলেছে এই ছেলেটি।

শিশুটির অনবদ্য তবলা বাজানোর ভিডিও মুহূর্তের মধ্যে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। নিমেষে ভাইরাল হয়ে যাওয়া এই ভিডিওটিতে ছেলেটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছে নেটিজেনরা। শিশুটি যেন বড় হয়ে নিজের নাম উজ্জ্বল করতে পারে তার জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার ইউজাররা।