বিশ্বের তাবড় তাবড় সুন্দরীদের নিমেষেই টেক্কা দিতে পারে এই ছোট্ট সুন্দরী! জানুন তার আসল পরিচয়

51
বিশ্বের তাবড় তাবড় সুন্দরীদের নিমেষেই টেক্কা দিতে পারে এই ছোট্ট সুন্দরী! জানুন তার আসল পরিচয়

কোকড়ানো চুল, নীল চোখ, গোলাপি ঠোঁটের মিষ্টি হাসি! না, হলিউড কিংবা বলিউডের কোনো সুন্দরী নয়, এই সুন্দরী কিন্তু সারা পৃথিবী জুড়ে সকলের নয়নের মনি হয়ে উঠেছে। আদতে সে নেট দুনিয়ায় এক খুদে সদস্য, যার রূপের জাদুতে মজে রয়েছে সকলে। নাম তার অনাহিতা হাশেমজাদেহ। ইরানের বাসিন্দা এই ছোট্ট সুন্দরী হলিউড তথা বলিউডের তাবড় তাবড় সুন্দরীদের নিমেষের মধ্যে টেক্কা দিতে পারে।

২০১৬ সালের ১০ ই জানুয়ারি জন্ম হয় তার। মাত্র ৪ বছরেই সে নেট মাধ্যমের সুন্দরী নায়িকা হয়ে উঠেছে। ২০১৮ সালে প্রথমবার ইনস্টাগ্রামে তার ছবি পোস্ট করা হয়। সেই ছবিটি ভাইরাল হতে থাকে নেট দুনিয়ায়। আর অনাহিতার ফ্যান ফলোয়ার্সের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকে। সারা পৃথিবী জুড়ে ছড়িয়ে রয়েছেন তার অনুরাগীরা। মেয়ের এমন জনপ্রিয়তায় অবাক হয়ে যান তার মা। মেয়ের অনুরাগীদের সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় অনাহিতার বাবা-মাকে।

তার নাম ইনস্টাগ্রামে সেই অ্যাকাউন্ট খোলা হয়। পরে আবার সেই অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। তবে তার মা কিন্তু খুব তাড়াতাড়ি মেয়ের নামে আরেকটি অ্যাকাউন্ট খুলে নেন। মায়ের সাপোর্ট পেয়ে মেয়ে ক্রমশ সারা দুনিয়ার সামনে মডেল হয়ে ওঠে। করোনাকালে তার বয়সী একটি মেয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানানো হয়েছিল যে করোনায় ভুগছে অনাহিতা। যার ফলে তার অনুরাগীরা চিন্তিত হয়ে পড়েন।

তবে পরে অবশ্য অনাহিতার মা বলেন তার মেয়ে সম্পূর্ণ সুস্থ আছে। সোশ্যাল সাইটে ভুয়ো ভিডিও শেয়ার করা হয়েছিল। ছোট্ট অনাহিতা আজ সকলের চোখের মনি। যারা কন্যা সন্তান মানেই বোঝা মনে করেন, তারাও কিন্তু সোশ্যাল সাইটে অনাহিতার ছবি দেখলে একটা লাইক দিতে কিংবা কমেন্ট করতে ভোলেন না।

blog image