রাওয়াতদের কপ্টারের একমাত্র জীবিত সদস্য ইনি!

10
রাওয়াতদের কপ্টারের একমাত্র জীবিত সদস্য ইনি!

বুধবার হঠাই দুপুর সাড়ে ১২টা নাগাদ ভেঙে পড়েছিল জেনারেল বিপিন রাওয়াতের কপ্টার। তামিলনাড়ু এবং কর্নাটকের সীমানায় নীলগিরিতে ভেঙে পড়ে কপ্টারটি। কুন্নুরে যে জায়গায় দুর্ঘটনাটি ঘটেছে সেটি অত্যন্ত দুর্গম এলাকা বলে জানা গিয়েছে। জেনারেল বিপিন রাওয়াতের সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত। এই কপ্টার দুর্ঘটনায় চিপ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াত ও তার স্ত্রী মধুলিখা সহ মৃত্যু হয়েছে মোট ১৩ জনের।

এখন তামিলনাড়ুর ওয়াশিংটনের সেনা হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি গ্রুপ ক্যাপ্টেন বরুণ সিং। চিকিৎসকরা জানিয়েছেন, বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। বরুণের সুস্থতা কামনা করে টুইট করেছেন প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

প্রসঙ্গত, গোটা দেশে এই ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এটা নিছক দুর্ঘটনা না ষড়যন্ত্র তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নাশকতার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না কেউ। জানা গিয়েছে একাধির অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল তাঁদের। কপ্টারটি কোয়েম্বাটুর থেকে কুন্নুরের দিকে যাচ্ছিল। পুরোটাই পাহারি এলাকা। সেটা পার হতে ৩০ থেকে ৪০ মিনিট সময় লাগে। তখনই আচমকা জঙ্গলের মধ্যে ভেঙে পড়ে কপ্টারটি। ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।