শুধুমাত্র এই কারনেই দশ বার বিয়ে করেছেন এই মহিলা

13
শুধুমাত্র এই কারনেই দশ বার বিয়ে করেছেন এই মহিলা

পৃথিবীর সবথেকে সর্বশেষ্ঠ সম্পর্ক হল স্বামী-স্ত্রীর সম্পর্ক এই সম্পর্ককে সব সময় মর্যাদা ও সম্মান দেওয়া হয়। বর্তমান যুগে অনেকে নিজেদের পছন্দমতো ছেলে মেয়েকে বিয়ে করে থাকে। আবার অনেকে বাবা মা’র পছন্দ করা ছেলে মেয়েকে নিজের জীবনসঙ্গী রুপে মেনে থাকে। তবে সাম্প্রতিককালে বেশিরভাগ ছেলেমেয়ারা লাভ ম্যারেজ করে থাকে। অবশ্য এখনকার চিন্তা ভাবনা অনেকটাই বদলেছে মানুষের, অনেকে এখন লাভ ম্যারেজেকে বাজেভাবে দেখেনা।

সম্প্রতি এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যে একজন মহিলা তার জীবনে দশবার বিয়ে করেছেন এবং সে এগরোবার বিয়ে করতে প্রস্তুতি নিচ্ছেন। আমেরিকার একটি টিভি শোতে এসে এমনই বক্তব্য রাখলেন ৫৬ বছর বয়সী ক্যাসি নামক এক মহিলা। তিনি বলেন তাঁর প্রথম বিবাহ প্রথমদিকে খুবই ভালো গিয়েছিল পরে আস্তে আস্তে অশান্তি দেখা যায় তাদের বিবাহিত সম্পর্কে, সে তার প্রথম স্বামীকে ছেড়ে দেয়। তবে তাদের সম্পর্ক প্রায় আট বছরের ছিল। তারপর তার আরেকজন পুরুষের সাথে দেখা হয় তাকে তার ভালো লাগে এবং বিবাহসূত্রে আবদ্ধ হন। সেই সম্পর্ক প্রথমদিকে ভালো চললেও পরে বিলীন হয়ে যায়।

চূড়ান্ত অশান্তি হওয়ার ফলে বৈবাহিক সম্পর্ক নষ্ট হওয়ার থেকে সিদ্ধান্ত নেন তিনি তার দ্বিতীয় স্বামীকেও ছেড়ে দেবেন এবং তিনি সেটি করেন। এই সম্পর্ক প্রায় ৭ বছরেরও বেশি সময় ধরে কেটেছিল। তারপরেও সে আরও আটজন পুরুষকে বিবাহ করেছিলেন কোন কোন সম্পর্ক তার অনেক বছর কেটেছিল আবার অনেক সম্পর্ক ছয় মাসের বেশি টেকনি। ক্যাসিতা জীবন কাহিনী টিভি শোতে বলার সময় কোন দ্বিধাবোধ করেনি এবং শেষে তিনি বলেছেন তিনি যতদিন না তার মনের মত জীবনসঙ্গী খুঁজে পাচ্ছেন ততদিন এইভাবেই তার জীবনসঙ্গী খুঁজে যাবেন।