মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন অনুস্কা, নিমেষেই ভাইরাল ভিডিও

8
মা হওয়ার পর এই প্রথম প্রকাশ্যে এলেন অনুস্কা, নিমেষেই ভাইরাল ভিডিও

চলতি বছরের বিরাট একটি খবর ছিল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সন্তান জন্ম গ্রহণের খবর। গত 11 ই জানুয়ারি তাদের বাড়িতে এলো লক্ষী। খবরটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে হয়ে যায় ভাইরাল। সকলেই এক ঝলক কন্যা সন্তানকে দেখার জন্য অপেক্ষা করে ছিলেন। তবে কন্যা সন্তানকে মিডিয়ার কাছ থেকে দূরে রাখার জন্য অনেক আগে থেকেই প্রতিজ্ঞাবদ্ধ হয়েছিলেন অনুষ্কা শর্মা এবং ভিরাট কোহলি।

এখনো পর্যন্ত তাই তাদের সন্তানের কোনো ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা হয়নি। তবে কোহলি সন্তান জন্মের পর সকলকে জানিয়েছিলেন যে, মা এবং সন্তান দুজনেই খুব ভালো রয়েছেন। এরপর শুভেচ্ছা বার্তায় ভরে গেছিল সোশ্যাল মিডিয়া

সম্প্রতি আরও একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো যেখানে দেখা যাচ্ছে, ডেনিম শার্ট এবং ডেনিম জিন্স পড়ে দাঁড়িয়ে রয়েছেন অনুষ্কা শর্মা, পাশে একটি কালো রঙের পোশাক পড়ে দাঁড়িয়ে রয়েছেন তার স্বামী। সন্তান জন্মের পর ডাক্তারের কাছে চেকআপ করার জন্য গিয়েছিলেন অনুষ্কা শর্মা। তাদের দেখতে পেয়ে সেখানে ভিড় জমিয়ে দেয় মিডিয়া।

মিডিয়াকে এবার আর আশাহত করেনি ভিরাট কোহলি। তারা দুজনে দাঁড়িয়ে ছবি তুললেন মিডিয়ার সামনে। এদিকে সন্তান প্রসবের পর অনুশকাকে ঠিক কেমন দেখতে লাগছে, তা জানার জন্য সকলের মধ্যেই আগ্রহ সৃষ্টি হয়েছিল। তাই মা হওয়ার পর প্রথম ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

বিরাট কোহলি এবং তার স্ত্রী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়ে ছিলেন, এতদিন ধরে আমাদের ভালোবাসার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ। এই মুহূর্তে আমরা বিশেষ মুহূর্ত উদযাপন করছি। মা বাবা হিসাবে আপনাদের কাছে আমার বিনীত অনুরোধ, আমাদের সন্তানের ব্যক্তিগত বিষয়টি আমরা রক্ষা করতে চাই। আমরা আন্তরিকভাবে চাই এই বিষয়ে আপনাদের সহযোগিতা।