চাহিদা অনুযায়ী পাত্রী পাচ্ছেন না এই দাদু! ভাইরাল ভিডিও

16
চাহিদা অনুযায়ী পাত্রী পাচ্ছেন না এই দাদু! ভাইরাল ভিডিও

বিয়ের কি কোনও বয়স হয়? বিয়ে করতে ইচ্ছে হলেই বিয়ে করে মানুষ। কিন্তু বিয়ে করার ইচ্ছে মনে প্রকাশ করার সাথে সাথে পাত্রী বাছাইয়ের ক্ষেত্রে যদি আপনি ধরিয়ে দেন একটি লম্বা লিস্ট, তাহলে কেমন করে হয়? এমন একজন ব্যক্তি ওরফে দাদুর ভিডিও সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে যিনি শেষ বয়সে বিয়ে করতে চাইছেন। তা বাপু বিয়ে করতে চাইছেন, এ তো খুব ভালো কথা। কিন্তু শেষ বয়সে তিনি যেভাবে মেয়ে খুঁজে বেড়াচ্ছেন, বা এককথায় তার চাহিদা অনুযায়ী যেমন মেয়ে খুঁজে বেড়াচ্ছেন তা পাওয়া রীতিমতো দুষ্কর।

মেয়ে চাকরি না করলেও বাবা-মায়ের যেন একটি মাত্র সন্তান হয়, এমন দাবি এই দাদুর। শ্বশুর-শাশুড়ির ভালো সম্পত্তি থাকবে এমন আশা করেন তিনি। শেষ বয়সে দাম্পত্য করার ইচ্ছা প্রকাশ করেছেন ঠিকই কিন্তু এটা বোঝা গেল না, শেষ বয়সে শ্বশুড় শ্বাশুড়ির বিশাল সম্পত্তির মালিক হয়ে তিনি কত দিন ছুটি ভোগ করতে পারবেন?

তবে যে বয়সে তিনি নতুন করে বেঁচে থাকার আশা প্রকাশ করেছেন তাকে না কুর্নিশ করে উপায় নেই। যৌবনকাল টা ভালোভাবে বন্ধু-বান্ধবদের সঙ্গে কাটিয়ে ফেললেও এবার শেষ বয়সে তিনি সঙ্গিনীর খোঁজে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন। ৪০ বছর বয়সী একজন অবিবাহিত মহিলা যিনি কিনা তার বাবা-মায়ের একমাত্র সন্তান, এমন একজনের খোঁজ করার জন্য তিনি সকলকে অনুরোধ করেছেন।

নিঃসন্দেহে এই ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে যাবার পর বয়স্ক ব্যক্তির সাহসিকতার প্রশংসা না করে পারেননি নেট দুনিয়ার মানুষেরা। বৃদ্ধের আশা পূরণ হোক অথবা না হোক, তাকে দেখে আমাদের হারিয়ে যাওয়া হাসি কিন্তু ঠিক ফিরে এসেছে।