দেড় কোটি টাকা খরচ করে মনের মত নিতম্ব বানালেন এই মার্কিন যুবতী

259
দেড় কোটি টাকা খরচ করে মনের মত নিতম্ব বানালেন এই মার্কিন যুবতী

২৭ বছর বয়সী স্টেফানি মার্কিন যুক্তরাষ্ট্রের বাসিন্দা। তার নিতম্বের আকার বাড়ানোর জন্য তিনি এক বিশেষ ধরনের অপারেশন করিয়ে ছিলেন। যেমন টাকা ঢেলেছেন তেমনি সুডৌল হয়েছে তার নিতম্ব দীর্ঘদিন ধরে তিনি পারফেক্ট নিতম্ব বানানোর ইচ্ছায় ছিলেন। এর মধ্যে তিনি ঘরোয়া টোটকা খাওয়া-দাওয়া এই সবের মধ্যে নিজেকে রেখেছিলেন।

এরপর তিনি অপারেশনের সিদ্ধান্ত নেন। অপারেশনের পরে তার শরীরের নানান রকমের পরিবর্তন এসেছে। তারপর পর বেশ কিছুদিন রেস্ট করেন তিনি। এরপর তিনি তার ছবি বাজারে বিক্রি করতে শুরু করেন এবং তার থেকে তার ইনকাম অনেক বাড়তে থাকে।

স্টেফানি এই ছবির দুনিয়া আসার পর যেমন অনেক ফ্যান পেয়েছেন তার জীবনে তেমন অনেক সমালোচকও বেড়েছে। সমালোচকদের বক্তব্য তার পুরো শরীর নাকি কৃত্রিম। এই সব কথা মানতে নারাজ তিনি।তিনি তার সৌন্দর্য নিছের সাথে জড়িয়ে রেখেছেন।তিনি নিজেকে এভাবেই দেখতে ভালোবাসেন। এবং তার এই সৌন্দর্যের ছবি দিয়ে তিনি রোজগার ও করছেন প্রচুর।

 তাঁদের বক্তব্য এই পুরো শরীরই কৃত্রিম৷  (image credit - instagram - stephaniepalomares_)

 স্টেফানি  এই  ছবির দুনিয়ায় আসার পর প্রচুর ফ্যান যেমন পেয়েছেন তেমনিই প্রচুর সমালোচকও পেয়েছেন৷ (image credit - instagram - stephaniepalomares_)

 এই মুহূর্তে তাঁর একটি সুবিশাল ও বিস্তৃত ভিলার  মালকিন৷ (image credit - instagram - stephaniepalomares_)

 এরপরেই তিনি বাজারে নিজের ছবি বিক্রি করতে শুরু করেন৷ তার থেকে রোজগারও শুরু হয় দেদার৷ (image credit - instagram - stephaniepalomares_)

 এরপর অস্ত্রোপচারের রাস্তায় হাঁটেন তিনি৷ এই অস্ত্রোপচারের পর তাঁর শরীরের কার্ভে ব্যাপক পরিবর্তন আসে৷  এরপর তিনি বেশ কিছু দিন বিশ্রামে রয়েছেন৷  (image credit - instagram - stephaniepalomares_)

 দীর্ঘদিন ধরেই তিনি পারফেক্ট নিতম্ব বানানোর চক্করে ছিলেন তিনি৷ প্রথমে ঘরোয়া টোটকা, খাওয়া দাওয়া দিয়ে এই কাজ হাসিল করতে চেয়েছিলেন সুন্দরী৷  (image credit - instagram - stephaniepalomares_)