মিঠুনের প্রথম স্ত্রী ছিলেন এই অভিনেত্রী! তার পরিচয় জেনে নিন

13
মিঠুনের প্রথম স্ত্রী ছিলেন এই অভিনেত্রী! তার পরিচয় জেনে নিন

মিঠুন চক্রবর্তী বিনোদন জগতের একজন কিংবদন্তি অভিনেতা। মিঠুন চক্রবর্তী দীর্ঘদিন অভিনয় জীবনে ‘ডিস্কো ডান্সার’ থেকে শুরু করে আজ পর্যন্ত একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। আজ পর্যন্ত তার জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একফোঁটাও।

মিঠুন চক্রবর্তী বরাবরই শিরোনামে থাকেন। নিজের অভিনয় গুণেই সাফল্যের চরম সীমায় পৌঁছেছেন অভিনেতা। আজ বিশ্বজোড়া খ্যাতি তার,ভক্ত সংখ্যাও অগণিত। তাই তাকে নিয়ে বরাবরই আকাশ ছোঁয়া কৌতূহল সাধারণ মানুষের। ব্যক্তিগত জীবনে অনেক অভিনেত্রীদেরই সঙ্গে নাম জড়িয়েছিল মিঠুনের।

বর্তমানে যোগিতা বালির সাথে দীর্ঘ দিনের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেতা। তবে যোগিতা বালি মিঠুনের প্রথম স্ত্রী নয়। তার আগে মিঠুনের বিয়ে হয়েছিল হেলেনা লিউকের সাথে। সত্তরের দশকে, ফ্যাশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় মুখ ছিলেন তিনি। ১৯৮০ সালে, তিনি ‘জুদাই’ সিনেমার মাধ্যমে তার অভিনয় জীবন শুরু করেছিলেন। তবে এই ছবিতে তাকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

হেলেনা এই সিনেমার পর অনেক ছবিতেই নিজের ভাগ্য পরীক্ষা করেছিলেন। সে সময় তিনি খুব বেশি সাফল্য পাননি। উল্লেখ্য ওই সময়েই মিঠুনের তার বান্ধবী সারিকার সাথে ব্রেকআপ হয়েছিল। সে সময় খুব ভেঙে পড়েছিলেন মিঠুন।

তখনই মিঠুনের জীবনে হেলেনা আসেন এবং একে অপরের প্রেমে পড়ে যান তারা। জানা যায়,এরপর ১৯৮০ সালে হেলেনাকে গোপনে বিয়ে করেছিলেন মিঠুন। বিয়ে চার মাসের বেশি না টিকলেও, একবার এই বিয়ের কথা স্বীকার করেছিলেন মিঠুন নিজেও।