বলিউডের এই ছবিতে ২১ টি চুম্বন করেছেন এই অভিনেত্রী!

12
বলিউডের এই ছবিতে ২১ টি চুম্বন করেছেন এই অভিনেত্রী!

পাঞ্জাবি অভিনেত্রী গুরলিন চোপড়া ‘ইন্ডিয়ান বাবু’ ছবি দিয়ে বলিউডে অভিনয় শুরু করেন। এবার মুক্তি পাচ্ছে তাঁর পরবর্তী ছবি ‘গেম ওভার’। এই ছবিতে গুরলিন চোপড়াকে খোলামেলা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

এই ছবিতে ২১ টি চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তিনি। আর তার জন মোট ১১৫টি রিটেক নিতে হয়েছে তাঁকে। অর্থাৎ, ছবি জুড়ে যে গুরলিন উষ্ণতা ছড়াবেন, সেটা স্পষ্ট। আর এই ছবি তার জন্য কার্যত গেম চেঞ্জার হতে পারে বলেই মনে করছেন অভিনেত্রী। এর আগেও একাধিক আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তবে তাঁকে ‘গেম ওভার’ ছবিতে একেবারে অন্যরকম চরিত্রে দেখা যাবে। একটি ছবিতে এতগুলি চুম্বনদৃশ্যে অভিনয় আগে কখনও করেননি কোনো বলি অভিনেত্রী। সুতরাং তাঁকে লেডি ইমরান হাসমি বলাই যায়। কার্যত লেডি সিরিয়াল কিসারের খেতাব পাচ্ছেন তিনি।

পরেশ বিনোদ্রয় সাভানি ছবিটি পরিচালনা করছেন। একজন সাহসী, বুদ্ধিমতী নারীর চরিত্রে অভিনয় করেছেন গুরলিন। ছবিটিতে দেখানো হয়েছে, কখনও কখনও সৌন্দর্য কিংবা বুদ্ধি দিয়েও জীবনযুদ্ধে জয়ী হওয়া যায় না। আগামী ৮ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। গুরলিন ছাড়াও রাজেশ শর্মা, যশপাল শর্মা ও রাকেশ বেদী এই ছবিতে রয়েছেন।