এই মহিলার গর্ভে তেরোটি সন্তান!

8
এই মহিলার গর্ভে তেরোটি সন্তান!

মেক্সিকোর এক্সট্রাপলুকা শহরের বাসিন্দা হলেন মারিজ্জা হার্নান্দেজ। ফায়ারম্যান অ্যান্টোনিও তার স্বামী। মারিজ্জা হার্নান্দেজ নামের এই মহিলা একবার জোড়া এবং দ্বিতীয়বার তিনটি বাচ্চা জন্ম দিয়েছেন।

এবার সে আরও একবার গর্ভবতী হয়ে পড়েছে। এই গর্ভবতী মহিলার পেটে ১৩ টি বাচ্চা রয়েছে। এই মহিলা বাচ্চা পালন করার জন্য ডোনেশন চেয়ে আবেদন করেছেন কাউন্সিলর গেরারডো গুইরোর মাধ্যমে। ওই কাউন্সলির আপিল করেছেন, ওই মহিলার গর্ভে তেরোটি বাচ্চা রয়েছে এবং তা পালন করার জন্য তাঁকে যেন সাহায্য করা হয়।

মেক্সিকোর ফায়ারম্যান অ্যান্টোনিও সোরিয়ানি প্রথমে ৬ টি বাচ্চার বাবা হয়ে গিয়েছেন। একটি টুইন্স এবং একটি ট্রিপলেট রয়েছে তার মধ্যে। রিপোর্ট অনুযায়ী এখন তার স্ত্রী মারিজ্জা হার্নান্দেজ একসঙ্গে ১৩ টি বাচ্চা জন্ম দিতে চলেছেন।

ব্রিটিশ নিউজ ওয়েবসাইট মিররে
এই রিপোর্টটি পাবলিশ হয়েছে। সেখানে বলা হয়েছে, স্থানীয় কাউন্সিলর লোকের কাছে এই ফ্যামিলিকে সাহায্য করার জন্য আবেদন জানিয়েছেন।

তিনি বলেছেন, আপনারা সবাই একজোট হয়ে ওঁকে সাহায্য করুন। সবার আগে এটা আমি বলতে চাই যে, আপনারা এই ব্যক্তি অ্যান্টোনিওকে চিনে নিন এবং তার সঙ্গে দেখা করে তাকে ডোনেশন দিন। যাতে তিনি তাঁর পরিবার ঠিকঠাকভাবে চালাতে পারেন।

কাউন্সলির আরও জানিয়েছেন, ১৪ বছর থেকে অ্যান্টোনিও ফায়ারফাইটের সার্ভিস করছেন। কিন্তু স্যালারি খুব বেশি নয়। সেখানে বেশিরভাগ কাজ এমন হয় যে এত স্যালারি পাওয়া যাবেন। কারণ ১৯ টি বাচ্চা পালন করা তাদের পক্ষে অসম্ভব।

গেরার্ডো আরও জানিয়েছেন যে, অ্যান্টোনিও-র স্ত্রী এর আগে এক সঙ্গে একের বেশি বাচ্চা জন্ম দিয়েছেন। তিনি জানিয়েছেন, ২০১৭ তে তারা প্রথম বাচ্চা জন্ম দেয় এবং এরপর ২০২০ তে তারা জমজ বাচ্চা জন্ম দিয়েছেন। তিনি খুব দ্রুতই একসঙ্গে ১৩ টি বাচ্চা জন্ম দিতে চলেছেন।