টানা বৃষ্টিতে চারিদিকে অথৈ জল! নৌকো করেই বিয়ে করতে চলে এলেন বর

10
টানা বৃষ্টিতে চারিদিকে অথৈ জল! নৌকো করেই বিয়ে করতে চলে এলেন বর

বিয়ে যখন করবে ভেবেছে বর, তাহলে তাকে আটকানো শিবের অসাধ্য। স্থলপথ হোক অথবা আকাশপথে, এমনকি জলপথে হলেও কোনো বাধা নেই। বিয়ে যখন একবার করবে বলে মনস্থির করেছে হবু বর, তাহলে সেই ইচ্ছে যে পূরণ করতেই হয়। এমনই একটি ঘটনা ঘটে গেল হুগলির আরামবাগের খানাকুলে। দীর্ঘদিন ধরে করোনার জন্য বিয়ে পিছিয়ে যাচ্ছিল হিরাপুরের বাসিন্দা আমিরুল হকের। অবশেষে চলতি বছরের জুলাই মাসে বিয়ে ঠিক হয়েছিল তার।

কিন্তু সেখানে হয়ে গেল বিপত্তি। টানা দুর্যোগের ফলে চারিদিকে অথৈ জল, সঙ্গে আমিরুলের বিয়েও অথৈ জলে পড়ে গেল। কিন্তু আর যে দেরি সয় না। তাই একেবারে নৌকো করে বিয়ে করতে চলে এলেন আমিরুল। বিয়ে সেরে নববধূকে সঙ্গে করে নৌকো করে ফিরে গেলেন বাড়ি। গোটা ঘটনার সাক্ষী রইল সম্পূর্ণ খানাকুলবাসী। সোশ্যাল মিডিয়াতে আপাতত এই বিয়ের ঘটনা ছড়িয়ে গেছে ঝড়ের মত।

প্রসঙ্গত, আরামবাগের বাসিন্দা হলেও কলকাতায় একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন আমিরুল। মেয়ের বাবাও কলকাতায় একটি ব্যবসার সঙ্গে যুক্ত। সেখানেই দুজনের আলাপ এবং অবশেষে বিয়ের কথা। বহুদিন ধরেই বিয়ের ডেট পিছিয়ে যাচ্ছিল কোনো না কোনো কারণে। তাই অবশেষে ভগবানের ওপর সবকিছু ছেড়ে দিয়ে নৌকা ভাসিয়ে শ্বশুরবাড়ি চলে এলেন আমিরুল। কথাতেই আছে জন্ম মৃত্যু বিয়ে, তিন বিধাতা নিয়ে।