একসঙ্গেই থাকেন এই দুই দম্পতি

8
একসঙ্গেই থাকেন এই দুই দম্পতি

সোশ্যাল মিডিয়ায় প্রথম আলাপ দুই বধূর। ধীরে ধীরে সেই আলাপ অল্প কিছু দিনের মধ্যেই গাঢ় হয়ে ওঠে। ক্রমে দু’জনের পরিচয় হয় পরস্পরের স্বামীর সঙ্গেও। বন্ধুত্ব এতই গাঢ় হয়ে উঠেছিল যে কিছু দিন যেতে না যেতেই তাঁরা বুঝতে পারেন সম্পর্ক শুধু আর বন্ধুত্বে সীমাবদ্ধ নেই। শেষ পর্যন্ত দুই দম্পতিই সিদ্ধান্ত নেন যে তারা চারজন একই সঙ্গে, একই বাড়িতে থাকবেন। আর যেমন ভাবা, তেমন কাজ। সেই থেকেই তারা শুধু একই ছাদের তলায় থাকতেই শুরু করলেন তা নয়, দুই বধূও পরস্পরের স্বামীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে থাকেন। বর্তমানে দুই বধূই মা হয়েছেন। কিন্তু কোন সন্তানের বাবা কে, তা নিয়ে কেউই নিশ্চিত হতে পারছেন না।

আমেরিকার অরেগন প্রদেশের বাসিন্দা দুই বধূ টায়া হার্টলেস ও অ্যালিসিয়া রজার্স এবং তাঁদের স্বামী সিন ও টাইলার নিজেরাই খোলাখুলি ভাবে জানিয়েছেন গোটা বিষয়টি। অবশ্য সন্তানদের পিতৃপরিচয় নিয়ে তাদের কাউকেই খুব একটা চিন্তিত হতে দেখা যায় নি। ২৭ বছর বয়সী টায়া জানিয়েছেন, যেহেতু তাঁরা আসলে একটি বড় পরিবার, তাই বাবা মা হিসেবেও তাঁরা একই সঙ্গে সব দায়িত্ব পালন করবেন।

দুই দম্পতি জানাচ্ছেন, প্রথমে কিছুটা সঙ্কোচ আমাদের মধ্যে ছিল ঠিকই, কিন্তু মনের কথা লুকিয়ে রাখা সম্ভব হয় নি। শেষ পর্যন্ত ২০২০ সালের শুরুতে একই সঙ্গে থাকা শুরু করেন তাঁরা। এই সম্পর্কের আগেও অবশ্য দুই দম্পতির সন্তান ছিল। কিন্তু একসঙ্গে থাকার পর, নতুন করে আবারও মা হতে ইচ্ছে হয় দুই বধূর। তার পরই সিদ্ধান্ত নেন সন্তান নেওয়ার। দুই দম্পতি এও জানিয়েছেন, তাঁদের প্রথম দুই সন্তান এখন খুব গর্ব করে বলে যে তাদের এক নয়, দু’জোড়া বাবা মা!