ভবিষ্যৎ বাণী বাস্তবের সঙ্গে মিলে যায় এই পাঁচ রাশির! দেখে নিন

100
ভবিষ্যৎ বাণী বাস্তবের সঙ্গে মিলে যায় এই পাঁচ রাশির! দেখে নিন

বেশ কিছু মানুষের মধ্যে ভবিষ্যৎ বলে দেওয়ার একটা প্রবণতা দেখা যায়। অনেক সময় দেখা যায় তাদের অনুমান বাস্তবের সঙ্গে হুবহু মিলে যাচ্ছে। তবে জানেন কি জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এর ব্যাখ্যা মেলে? জ্যোতিষশাস্ত্র মতে রাশি চক্রের মধ্যে এমন পাঁচটি রাশি আছে যাদের ভবিষ্যৎ বাণী বাস্তবের সঙ্গে মিলে যায়। কোন কোন রাশি এই তালিকার অন্তর্ভুক্ত, জেনে নিন এক নজরে।

কর্কট রাশি: জুন ২১ থেকে জুলাই ২২ পর্যন্ত যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। এরা সাধারণত অত্যন্ত সেনসিটিভ স্বভাবের হয়ে থাকেন। অন্যকে চট করে ধরে নিতে পারেন। উল্টাদিকের মানুষটির স্বভাব-চরিত্র তারা এক নজরেই ধরে ফেলেন।

কন্যা রাশি: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ মধ্যে যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। এরা সাধারণত এদের আশেপাশের মানুষদের খুঁটিয়ে খুঁটিয়ে বিশ্লেষণ করেন। একটা করতে গিয়ে তারা এমন এমন কিছু অজানা তথ্য ফাঁস করে দিতে পারেন যা হয়তো আপনাকে অবাক করতে পারে। এরা অত্যন্ত ঠান্ডা স্বভাবের হয়ে থাকেন। তাই এদের কথা বিশ্বাস করেন সকলে।

তুলা রাশি: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২ এর মধ্যে যাদের জন্ম তারা তুলা রাশির অন্তর্ভুক্ত। এরা বিপদের সময় মাথা ঠান্ডা রেখে কাজ করতে পারেন। যে কোনও ঘটনাকে পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করতে পারেন। এরা যে কোন ঘটনার আভাস আগে থাকতে পেয়ে যান।

বৃশ্চিক রাশি: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১ এর মধ্যে যাদের জন্ম তারা এই রাশির অন্তর্ভুক্ত। এরা ভেবেচিন্তে যা নির্ণয় করেন অধিকাংশ ক্ষেত্রেই দেখা যায় সেগুলি ঠিক। অন্যেরা যতই তাদের প্রতারণা করার চেষ্টা করুক না কেন, মিথ্যে বলুক না কেন, এরা তাদের ঠিকই ধরে ফেলেন।

মীন রাশি: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ এর মধ্যে যাদের জন্ম তারা এই রাশির জাতক-জাতিকা। এরা জন্মগতভাবে অত্যন্ত ক্রিয়েটিভ স্বভাবের হয়ে থাকেন। তাদের ধারণা বরাবর বাস্তবের সঙ্গে মিলে যায়।