বিখ্যাত অভিনেতা নন তবুও কপিল শর্মার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন এই সেলিব্রেটিরা

17
বিখ্যাত অভিনেতা নন তবুও কপিল শর্মার জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন এই সেলিব্রেটিরা

তিনি কোন বিখ্যাত অভিনেতা নন, কিন্তু তার ক্ষমতা রয়েছে যেকোনো অভিনেতা-অভিনেত্রীকে যেকোন প্রশ্ন করার। তার ক্ষমতা আছে অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর জোগাড় করার। যে কোন বড়োসড়ো অভিনেতা অভিনেত্রী অবলীলায় তার কাছে নিজের মনের কথা বলে দিতে পারেন। তিনি হলেন আমাদের সকলের প্রিয় কপিল শর্মা। তার শো দেখেন না এমন মানুষ হয়তো কেউ নেই। বিদ্যা বালান থেকে শুরু করে অভিষেক বচ্চন, কাজল থেকে শুরু করে শাহরুখ খান, সকলেই ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করেছেন তার জন্য। চলুন জেনে নেওয়া যাক এই তালিকায় রয়েছে কার কার নাম।

বিদ্যা বালান: বেগমজান এর প্রমোশনের জন্য তিনি কাপিল শর্মা শো তে উপস্থিত হয়েছিলেন। কিন্তু কাপিল শর্মা অনেকটাই দেরি করে এসেছিলেন সেটে। যদিও প্রথমে বিদ্যা বালান খুব রেগে গেলেও শুট শেষ করেন অবশেষে।

শাহিদ কাপুর এবং কঙ্গনা রানাওয়াত: এই দুই অভিনেতা অভিনেত্রীরা নিজেদের সিনেমার জন্য এসেছিলেন এই শো তে। সেখানেও একই কাণ্ড ঘটিয়েছিলেন কাপিল শর্মা।

ওকে জানুর প্রচারের জন্য উপস্থিত হয়েছিলেন আদিত্য রায় কাপুর এবং শ্রদ্ধা কাপুর। সেখানে ৫ ঘন্টা পরে উপস্থিত হয়েছিলেন তিনি।

মোবারকের প্রচারের জন্য কপিল শর্মার অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অনিল কাপুর এবং অর্জুন কাপুর। সঞ্চালকের শারীরিক অসুস্থতার জন্য শেষ মুহূর্তে বাতিল হয়েছিল এই শো। যদিও পরে অন্য দিন শুট করা হয়েছিল তাদের সাথে।

হিচকির প্রচারের জন্য কপিল শর্মা শো তে উপস্থিত হয়েছিল রানী মুখার্জি। কাপিল এতটাই দেরি করে আসেন যে রানী মুখার্জি রেগে গিয়ে বাড়ি চলে যান

অজয় দেবগন একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি সময়মতো এসে পৌঁছে গেলে ও দেখা পাওয়া যায়নি কাপিল শর্মার। এতটা কেন দেরি করে তিনি এসেছিলেন সে বিষয়ে অজয় দেবগনকে কোন কিছু জানানো হয়নি।