অকালেই গ্লামার ইন্ডাস্ট্রি থেকে চিরতরে হারিয়ে গেছেন এই বলিউড স্টাররা

21
অকালেই গ্লামার ইন্ডাস্ট্রি থেকে চিরতরে হারিয়ে গেছেন এই বলিউড স্টাররা

বলিউডে কিছু কিছু অভিনেতা এবং অভিনেত্রীর আগমন নিতান্তই ধূমকেতুর মতোই হয়েছিল। যারা বলিউডে কাজ করার জন্য অত্যন্ত কম সময় পেয়েছিলেন। তবে সেই সময়ের মধ্যেই তারা দর্শক মহলে নিজেদের ছাপ ফেলে দিয়ে গিয়েছেন। তারপর একদিন আচমকাই তাদের মৃত্যুর খবর পান অনুরাগীরা। সাফল্যের শীর্ষে থাকাকালীন ভয় দুর্ঘটনাবশত নয়তো আত্মহত্যার কারণে গ্লামার ইন্ডাস্ট্রি থেকে চিরতরে হারিয়ে গেছেন তারা। এই তালিকাটা নেহাত কিছু কম বড় নয়।

সুশান্ত সিং রাজপুত : বলিউডের এই অভিনেতা গতবছর মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন। তার মৃত্যুতে উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া। তার অনুরাগীরা অবশ্য তার মৃত্যুকে আত্মহত্যা বলে মানতে রাজি ছিলেন না। সুশান্তের মৃত্যুতে বলিউডের অনেক বিতর্কিত ইস্যু প্রকাশ্যে আসে। ডাগ চক্র থেকে শুরু করে স্বজনপোষণ, সুশান্তের মৃত্যুর তদন্তে উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য।

জিয়া খান : ২০১৩ সালে বলিউডের এই অভিনেত্রীর নিজের ফ্ল্যাট থেকেই তার দেহ মেলে। একটি সুইসাইড নোট লিখে আত্মহত্যা করেছিলেন জিয়া। সেই নোটে সুরাজ পাঞ্চোলির বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ করেছিলেন তিনি। তার সেই বয়ানের ভিত্তিতে সুরজ পাঞ্চোলিকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও কিছুদিনের মধ্যেই তিনি ছাড়া পেয়ে যান।

ইন্দ্র কুমার : মাসুম, ওয়ান্টেড, তুমকো না ভুল পায়েঙ্গের মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন এই অভিনেতা। তিনি প্রধানত হিন্দি ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করতেন। ২০১৭ সালে নিজের বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

সিল্কস্মিতা : ৭০ দশকের এই অভিনেত্রী দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি এবং বলিউড জুড়ে বহু ছবিতে অভিনয় করেছেন। যদিও মাত্র ৩৬ বছর বয়সেই আত্মহত্যা করেন তিনি।

গুরু দত্ত : বলিউডের এই বিখ্যাত পরিচালক এবং অভিনেতা গুরু দত্তেরও মাত্র ৩৯ বছর বয়সে মৃত্যু হয়। তার ব্যক্তিগত জীবন সুখের ছিল না। বিবাহিত হওয়া সত্ত্বেও ওয়াহিদা রহমানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তিনি। সে কথা জানতে পেরে তার স্ত্রী গীতা দত্ত সন্তানদের নিয়ে আলাদা হয়ে যান। এরপর তিনি নিজের ভুল বুঝতে পারেন ঠিকই তবে গীতা আর তার কাছে ফিরে আসেননি। অতিরিক্ত মদ্যপান এবং ড্রাগ ওভারডোজের কারণে কম বয়সেই মৃত্যু হয় গুরু দত্তের।

দিব্যা ভারতী : ১৯৯৩ সালে রহস্যজনকভাবে পাঁচতলা বিল্ডিং থেকে মাটিতে পড়ে মৃত্যু হয় দিব্যার। মাত্র ১৯ বছর বয়সেই মৃত্যু হয় বলিউডের এই সুন্দরী অভিনেত্রীর। তার মৃত্যু দুর্ঘটনা, আত্মহত্যা, নাকি খুন, সেই রহস্যের খোলাসা এখনো হয়নি।