দেশের এই ৬ টি রেল স্টেশন যা যাত্রীদের মধ্যে ভয়ের সঞ্চার করেছে

14
দেশের এই ৬ টি রেল স্টেশন যা যাত্রীদের মধ্যে ভয়ের সঞ্চার করেছে

আমরা রেল স্টেশন নিয়ে অনেক গল্প শুনে থাকি, যার মধ্যে অনেক গুলোই বানানো গল্প থাকে। কিন্তু এর মধ্যে কিছু গল্প সত্যিও হয়। লোক মুখে যা চলে আসে সেটাই কিন্তু মানুষের মনে থেকে যায় অনেকদিন। স্বাভাবিক ভাবেই ভয়ের কিছু হলে সেটা আতঙ্কের সৃষ্টি করতে থাকে মনে। তাই আতঙ্কের জায়গা গুলোকে অন্তত রাতে এড়িয়ে চলাই শ্রেয়। দেশের মধ্যে এমন ৬ টি রেল স্টেশন রয়েছে যা নিয়ে যাত্রীদের মধ্যে ভয়ের সঞ্চার করেছে।

সবার প্রথমেই যে স্টেশনটির নাম উঠে আসে তার নাম হিমাচল প্রদেশের বারোগ রেল স্টেশন, সেই রেল স্টেশনের কাছে থাকা ৩৩ নম্বর টানেলে যাত্রীরা রাত্রী বেলা যেতে ভয় পায়। কারণ অনেকেই প্রত্যক্ষ করেছে সেখানে নাকি অনেক অস্বাভাবিক কর্মকান্ড হয়ে থাকে।

কলকাতা রবীন্দ্র সরোবর মেট্রো স্টেশন, এই স্টেশনকে সন্ধ্যার পর থেকে যাত্রীরা এড়িয়ে চলতেই বেশি ভালোবাসে। মূলত এই স্টেশনে প্রচুর আত্মহত্যার ঘটনা রয়েছে, অনেকেই মনে করেন সেই সমস্ত অশিরীরী রা নাকি রাতে ঘুরে বেড়ায়।
দিল্লির দ্বরকা সেক্টর ৯ মেট্রো স্টেশন, যেটা নিয়ে অনেক ভয়ের খবর শোনা যায়। যেটাকে এড়িয়ে চলে মানুষ।

উত্তরপ্রদেশের নৈনি রেল স্টেশন যেখানে নাকি স্বাধীনতা সংগ্রামীদের একটা সময় নির্যাতন করা হত। তাছাড়া অনেক এমন অস্বাভাবিক ঘটনা সেখানে পরিলক্ষিত হয়েছে, যা ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে।

অন্ধ্রপ্রদেশের চিত্তুর রেল স্টেশন সেখানে নাকি এক ব্যাক্তি হরি সিং সি আর পি এফ, টিটিই ও আর পি এফ দের দ্বারা আক্রান্ত হয়ে মারা যান। তারপর থেকেই নাকি ঐ স্টেশনে অস্বাভাবিক কর্মকান্ড ঘটে।।