“করোনা বলে কিছুই নেই” বলতেই বরকে বেধরক মার সাংবাদিকের! ভাইরাল ভিডিও

34

দেশের বর্তমান পরিস্থিতি খুবই খারাপ। চারিদিকে যেভাবে মানুষ অসুস্থ হয়ে পড়ছে তা দেখলে আগামী ভবিষ্যতের কথা ভাবলে শিউরে উঠতে হয়। হাসপাতালের বেড নেই অক্সিজেন নেই। তার মধ্যেই পড়ে রয়েছেন লক্ষ লক্ষ মানুষ। এই ভাবেই আমাদের সমাজ আস্তে আস্তে শেষের দিকে এগিয়ে যাচ্ছে। ভারতকে সাহায্য করার জন্য বিভিন্ন দেশ এগিয়ে আসছে। সাহায্য করছে প্রয়োজনীয় চিকিৎসা এবং অক্সিজেন দিয়ে।

তার মধ্যে কিছু কিছু মানুষ আছেন যারা মানতে চাইছে না সরকারের নির্দেশিকা। তারা ম্যাক্স এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে চাইছেন না। বিভিন্ন জায়গায় সাবলীল ভাবে ঘুরে বেড়াচ্ছেন তারা। তেমনই একজন অসামাজিক মানুষের দৃশ্য দেখতে পেলাম আমরা সোশ্যাল মিডিয়াতে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখতে পাওয়া যাচ্ছে একজন বিয়ের পোশাক পড়ে বিয়ে করতে এসেছেন। তাদের পথে একজন সাংবাদিক যখন জিজ্ঞেস করলেন যে, কেন এই পরিস্থিতিতে তিনি সরকারের নির্দেশিকা না মেনে বিয়ে করতে বেরিয়েছেন। তখন বর বাবাজি জানান যে, করোণা বলে কোন কিছুই নেই। তার সঙ্গে ২০০ জন বরযাত্রী যাচ্ছে এবং কারো কিছুই হবে না।

এখানেই শেষ নয়, তিনি সাংবাদিকদের জানিয়েছেন যে, করোনা বলে কিছুই নেই, মানুষকে ভুল বোঝানো হচ্ছে বারবার। এই কথা বলতেই বরের ওপর রেগে গিয়ে তাকে মারতে শুরু করে দিলেন সাংবাদিক। মাইকটি পাশের জনকে দিয়ে বেশ করে দু ঘা দিলেন বরকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে না হতেই সকলে হেসে লুটোপুটি খাচ্ছে। একদিকে যেমন বর বাবাজির কথায় যেমন রেগে গেছেন নেটিজেনরা তেমনই, তারপরের দৃশ্য দেখে হাসতে হাসতে লুটোপুটি খাচ্ছে সকলেই।