তৃণমূলের লোক ছাড়া হবে না ভোট, প্রকাশ্যে হুমকির সুর তৃণমূল নেতার মুখে

4
তৃণমূলের লোক ছাড়া হবে না ভোট, প্রকাশ্যে হুমকির সুর তৃণমূল নেতার মুখে

বিধানসভা নির্বাচনের আগে একেবারে প্রকাশ্যে হুমকির সুর শোনা গেলো তৃণমূল নেতার মুখে। দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ভোগালি ২ নম্বর পঞ্চায়েতের প্রধান মুদাসসর হোসেনের মুখে শোনা গেলো, তৃণমূলের লোক ছাড়া হবে না ভোট। আধা সামরিকবাহিনী তো থাকবে বুথে, কিন্তু মাঠে ঘুরে বেড়াবে কর্মীরা। এই হুমকির সুর প্রাকশ্যে আসতেই একেবারে বিতর্কের ঝড় উঠেছে রাজনৈতিক মহলে।

গতকাল শনিবার এই সভা করেন তিনি, আর সেখানে দাঁড়িয়ে তিনি বলেন, আমাদের এলাকায় নতুন ভোটারের সংখ্যা ১৪ হাজার জন। সবাইকে আমাদের ভোট দিতে হবে। এই নিয়ে তাকে পরে প্রশ্ন করা হলে জানায়। কেউ অন্যত্র ভোট দিতে পারবে না। আমাদের এলাকায় আমাদের লোক ছাড়া ভোট দিতে পারবে না। সামরিক বাহিনী থাকবে বুথে, কিন্তু মাঠে তো খেলা করবে আমাদের ছেলেরা। এর আগেও তো ছিল আধাসামরিক বাহিনী। কিন্তু মোট কথা যারা আমাদের ভোট দেবে তারা বুথে যাবে, যারা আমাদের ভোট দেবে না, তারা বাড়িতে শুয়ে থাকবে।

কিন্তু প্রশ্ন হল, মুদাসসরের ‘আত্মবিশ্বাস নিয়ে। এই নিয়ে তিনি দাবি করেছেন, আমাদের এলাকার মানুষদের আমরা যেভাবে পরিষেবা দিয়েছি তাতে কোনো বিরোধী ভোট আসার কথাই না। আমাদের ভোট আমরাই করাবো। আধাসামরিক বাহিনী তাদের কাজ করবে, আর আমাদের ছেলেরা আমাদের কাজ করবে।