শরীরে নেই পোশাক ব’ক্ষ যু’গ’ল ঢাকলেন কমলা’লেবুতে! ভাইরাল খুশী মুখার্জির বো’ল্ড ছবি

7
শরীরে নেই পোশাক ব'ক্ষ যু'গ'ল ঢাকলেন কমলা'লেবুতে! ভাইরাল খুশী মুখার্জির বো'ল্ড ছবি

ছোটপর্দা থেকে বড় পর্দায় পৌঁছে যেতে তার সময় লাগেনি। তিনি স্প্লিটসভিলা সিজন ১০, কাহাত হনুমানের, জয় শ্রী রাম, বলভীর রিটার্নস এবং লাভ স্কুলের মতো টেলিভিশন শোয়ের জন্য বেশ পরিচিত। কথা বলছি খুশী মুখার্জির। বাংলা ছাড়াও তামিল এবং তেলেগু সিনেমাতে অভিনয় করেছেন তিনি। মডেলিংয়ের হাত ধরেই তার প্রবেশ হয়েছিল রুপোলী জগতে। ২০১৩ সালে তামিল সিনেমা দিয়েই তার অভিষেক ঘটেছিল।

বড় পর্দায় সেই ভাবে মনোরঞ্জন না করতে পারলেও ছোট পর্দায় বেশ ভালো জনপ্রিয় তিনি। সম্প্রতি এমটিভি খ্যাত স্প্লিটসভিলা সিজন ১০, পার্টিসিপেট করে খ্যতির শিরোনামে পৌঁছে গেছেন তিনি। তাকে ইনস্টাগ্রামে বেশ ভালই একটিভ থাকতে দেখা যায়।

যত দিন যাচ্ছে খুশি মুখার্জির ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। তার উষ্ণতার পরশ নেবার জন্য অপেক্ষা করে থাকেন তার ভক্তরা। ইতিমধ্যেই ১.২ মিলিয়ন ফলোয়ার ছাড়িয়ে গেছে তার। সম্প্রতি নতুন একটি ছবি আপলোড করে আরো একবার সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেলেন তিনি।

সম্প্রতি তিনি যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে কমলালেবু হাতে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। আপনি বলবেন, এ আর এমন কি নতুন কথা! না শুধু কমলালেবু হাতে নয়, একেবারে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। কমলালেবু কে ব্যবহার করেছেন বক্ষ যুগল ঢাকার কাজে। ছবিটি দেখা মাত্রই ঘুম উড়ে গেছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নায়িকার এই ছবিটি।

উল্লেখ্য, খুশি মুখার্জি সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের স্থায়ী বাসিন্দা। অভিনয় করার পাশাপাশি তিনি একজন দক্ষ ব্যবসায়ী। আগামী দিনে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেবেন নাকি ব্যবসা তেমন দেবেন তা অভিনেত্রী নিজেই বলতে পারবেন।