নাবালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য রতুয়া থানার মনিপুর এলাকায়

4
নাবালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য রতুয়া থানার মনিপুর এলাকায়

মালদা , ০৬ অগাস্ট : এক নাবালকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য মালদহের রতুয়া থানার মনিপুর এলাকায়। নাবালকের পরিবারের অভিযোগ তাকে খুন করা হয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে ঘটনা তদন্ত শুরু করেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে মৃত ওই নাবালকের নাম আকাশ ভোগত (১২) বাড়ি রতুয়া-১ ব্লকের কাহালা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মনিপুর গ্রামে। শুক্রবার রাতে মনসা গান শোনার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল। তবে আর রাতে বাড়ি ফেরেনি। শনিবার সকালে স্থানীয় গ্রামবাসীরা তার মৃতদেহ ক্ষতবিক্ষত অবস্থায় দেখতে পাই তার বাড়ি থেকে ১ কি,মি দূরে এক জলাশয়ে।ঘটনার খবর দেওয়া হয় বাড়িতে। এরপর খবর দেওয়া হয় রতুয়া থানায়। রতুয়া থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায়।

পরিবারের লোকজনদের অভিযোগ কেউ বা কারা খুন করে জলাশয়ে ফেলে দিয়ে চলে গেছে। কারো সঙ্গে তার কোনো শত্রুতা ছিল না। তবে এই ঘটনা কে বা কারা ঘটিছে তা আমরা বলতে পারছি না। আমরা চাই পুলিশ তদন্ত করে দোষীদের গ্রেফতার করুক। পুলিশ প্রকৃত দোষীদের গ্রেপ্তার না করলে আমাদের সংগঠন হরিজন কমিটির পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনে নামবো এমনটাই হুঁশিয়ারি দেওয়া হয়েছে।