চার ভাইয়ের এক বউ, সন্তান কার তা নিয়েই তৈরি হয়েছে সমস্যা

14
চার ভাইয়ের এক বউ, সন্তান কার তা নিয়েই তৈরি হয়েছে সমস্যা

ইতিহাস ঘাঁটলে এরকম বহু তথ্য পাওয়া যায় যে একটি স্বামীর ৩-৪ টি স্ত্রী ছিল। বিশেষ করে রাজা মহারাজাদের মধ্যে এরকম একাধিক পত্নী রাখার রীতি ছিল। কিন্তু এই বিংশ শতকে দাঁড়িয়ে পুরুষেরাই একের বেশি বিয়ে সেভাবে করতে দেখা যায়না সেখানে একটি স্ত্রীর দেখা যাচ্ছে চারজন স্বামী। তাঁদের সকলকেই বিয়ে করেছে সে। এরকমই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এই ভিডিওটিতে দেখা যাচ্ছে বাংলাদেশের কোনো একটি জায়গায় একটি বাড়িতে চার স্বামীর সাথে থাকে একটি মাত্র স্ত্রী যিনি সকলেরই বউ বলেই পরিচয় দিয়েছেন। চার যুবককেই সে বিয়ে করেছে। আর তাঁর কারণ জানতে চাইলে বলে আমি একজনকে বিয়ে করেই এখানে আসি কিন্তু তখন বাদ বাকি তিন ভাই ছোটো ছিল। ওদের সকলকে আদর যত্ন করে আমিই মানুষ করি তাই অন্য কাওকে ওদের দায়িত্ব আমি দিতে পারবো না বলে সকলকেই আমি বিয়ে করার প্রস্তাব দি। আর ওরাও তাতে রাজি হয়। এভাবেই আমরা সংসার করছি। সকলকেই সময়ও দি আমি।

বর্তমানে তাঁদের এক সন্তান হয়েছে। আর সেই সন্তান কার তা এই নিয়েই তৈরি হয়েছে সমস্যা। সেই মহিলাকে জিজ্ঞেস করলে সে বলে সকলের। কিন্তু সেই বাচ্চাটিকে দেখতে কিছুটা সেই ভাই গুলোর মধ্যে ছোটো ভাইয়ের মতন দেখতে হয়েছে। আর তাই সেই ছোটো ভাই দাবি করছেন যে ওই বাচ্ছ তাঁর। অন্যরাও দাবি করছিলেন যে না ওই বাচ্চা তাঁদের। এই নিয়ে মহা সমস্যা হয়। অনেক আলোচনা করার পর তাঁরা শেষ অব্দি সিদ্ধান্ত নিতে পেরেছে যে ওই বাচ্চা তাদের ছোটো ভাই এরই।

আর সে কারণে সেই ছোটো ভাইকে সমস্ত দায় দায়িত্ব নেওয়ার কথা বললে সে রাজী ও হয়ে যায়। আর এরকম একটি ভিডিও এই প্রজন্মে ভাইরাল হওয়ার পড়ে লাইক প্রায় ১০ হাজার পেরিয়েছে। অনেকেই তাঁদের নিজস্ব মতামত বলছেন এই ভিডিওটি নিয়ে।