বলিউডে এখন ব্রহ্মাস্ত্র নিয়ে তুমুল বিতর্ক

7
বলিউডে এখন ব্রহ্মাস্ত্র নিয়ে তুমুল বিতর্ক

বলিউডে এখন ব্রহ্মাস্ত্র নিয়ে তুমুল বিতর্ক চলছে। একদিকে নির্মাতারা দাবী করছেন কোটি কোটি টাকার ব্যবসা করছে ব্রহ্মাস্ত্র। অন্যদিকে সমালোচকদের দাবি নাকি ফাঁকা হলে মাছি তাড়াচ্ছে হল কর্তৃপক্ষরা। তবে ব্রহ্মাস্ত্র প্রথম এবং দ্বিতীয় দিন মিলিয়ে শুধুমাত্র হিন্দিতে তাই সত্তর কোটি টাকার ব্যবসা করেছে বলে জানা যাচ্ছে। প্রথম সপ্তাহের শেষে ব্রহ্মাস্ত্রর হিন্দি সংস্করণই শুধু ১০০ কোটি টাকার বেশি ব্যবসা করবে বলে অনুমান করছেন বিশেষজ্ঞরা।

সকালের দিকে সব শো নাকি হাউস ফুল। তবে সমালোচকরা এই তথ্য মানতে চাইছেন না। কারণ অনলাইন অ্যাপগুলিতে স্পষ্ট ধরা পড়ছে যে ব্রহ্মাস্ত্র ছবির টিকিট বিক্রি হচ্ছে না। সোশ্যাল মিডিয়াতে ফাঁকা হলের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। পাশাপাশি হল ফেরত দর্শকদের থেকে আসছে নানা প্রতিক্রিয়া।

অনলাইন অ্যাপ্লিকেশনগুলিতে বিক্রি না হওয়ার টিকিট এখনো ফাঁকা পড়ে আছে। তাই সমালোচকরা দাবি করছেন করণ জোহার নাকি ইচ্ছাকৃতভাবে ভুল খবর ছড়াচ্ছেন। কঙ্গনা রানাওয়াত ব্রহ্মাস্ত্র নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ এনেছেন যে তারা বক্স অফিস সংগ্রহের ব্যাপারে ভুয়ো খবর ছড়াচ্ছেন।

একাধিক ট্রেড এনালিস্ট ব্রহ্মাস্ত্রর বক্স অফিস সংগ্রহের ব্যাপারে কোনো তথ্য শেয়ার করেননি। যারা ভুয়ো বক্স অফিস কালেকশন নিয়ে সুর চড়াচ্ছেন। ৬০ থেকে ৭০ শতাংশ অঙ্ককে ভুয়ো বলে দাবি করা হচ্ছে। বক্স অফিস কালেকশন নিয়ে মগজ ধোলাই করা হচ্ছে বলে দাবি উঠছে।