“তালিকায় ওই জেলার ৯৮ টি নাম রয়েছে” বিস্ফোরক দিলীপ ঘোষ

7

রাজ্যের মন্ত্রী বেচারাম মান্নার বিরুদ্ধে একটি অভিযোগ উঠেছে যে, তিনি টাকা নিয়ে চাকরি দিয়েছেন।

এই অডিয়ো ক্লিপেই নিয়োগ দুর্নীতি নিয়ে যখন তোলপাড় গোটা রাজ্য, তখন ওই অডিয়ো ক্লিপ নিয়ে আক্রমণের সুর চড়িয়েছেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এই ইস্যুতে লকেটের বিরুদ্ধে মানহানির মামলাও করেছেন বেচারাম মান্না। এই ইস্যুতে বিস্ফোরক দাবি করলেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপ ঘোষের দাবি, কাদের প্রভাব খাটিয়ে চাকরি দেওয়া হয়েছে, সেই তালিকা রয়েছে তাঁর কাছে। কিছুদিনের মধ্যেই সংবাদমাধ্যমের হাতে সেই তালিকা তুলে দেবেন বলেও জানিয়েছেন দিলীপ ঘোষ।

শনিবার সকালে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ দাবি করেন, সাংসদ লকেট চট্টোপাধ্যায় যখন প্রশ্ন তুলেছেন, তখন তাঁর কাছে নিশ্চয় তথ্য- প্রমাণ রয়েছে। তবে দিলীপের দাবি, মামলা যখন হয়েছে, তখন এটা বিচার্য বিষয়। বিচার হলেই বোঝা যাবে, কে ঠিক, কে ভুল। সেই সঙ্গে দিলীপ ঘোষের দাবি, লকেট চট্টোপাধ্যায়ের কাছেই নয়, তাঁর কাছেও রয়েছে এমন অনেক তথ্য।

এদিন বিজেপি এই সাংসদ বলেন, আমরা অনেক অভিযোগ পাচ্ছি। অনেকে আমাকে মেইলও পাঠাচ্ছেন, কেউ কেউ চাকরি পেয়েছেন। আমি একটি সম্পূর্ণ তালিকা আছে।

দিলীপ ঘোষ আরও দাবি করেছেন, দক্ষিণ চব্বিশ পরগনার কতজন তৃণমূল নেতা চাকরি পেয়েছেন তার তালিকা এসেছে। দিলীপ আরও বলেন, ওই তালিকায় ওই জেলার ৯৮ টি নাম রয়েছে।