পর পুরুষের নজর এড়াতে প্রেমিকার দাঁত তুলে নিল প্রেমিক

12
পর পুরুষের নজর এড়াতে প্রেমিকার দাঁত তুলে নিল প্রেমিক

ভালবাসার প্রতিদান হিসেবে প্রেমিকার দুটি দাঁত তুলে নিলেন প্রেমিক! এমনই এক অদ্ভুত প্রেম সম্পর্কে এর সাক্ষী থাকলো গুজরাটের আহমেদাবাদ। অবশ্য প্রেমিকার প্রতি সন্দেহের বশবর্তী হয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন ওই প্রেমিক। তার ধারণা, সামনের দুটো দাঁত না থাকলে তার প্রেমিকাকে কুৎসিত দেখতে লাগবে। ফলে, অন্য কোনো পুরুষ তার প্রতি আকৃষ্ট হবেন না। তাই প্রেমিকার দাঁত দুটি ভেঙে দিয়ে নিশ্চিন্ত হতে চাইলেন ওই যুবক।

সূত্রের খবর, গুজরাটের আহমেদাবাদ শহরের বাসিন্দা গীতা বেন নামক ওই মহিলা দীর্ঘ ১৫ বছর ধরে ওই যুবকের সঙ্গে সংসার পেতেছেন। এদের দুজনেরই আগে একবার বিয়ে হয়েছিল। তবে দুজনেই ১৫ বছর আগে সংসার ত্যাগ করে একে অপরের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকতে শুরু করেন। দীর্ঘদিন ধরেই একসাথে রয়েছেন তারা। গিতাবেন পেশাগতভাবে পরিচারিকার কাজ করেন, এবং ওই যুবক একজন অটোচালক বলেই জানা গেছে।

একসঙ্গে থাকতে থাকতে প্রেমিকার উপর সন্দেহ করতে শুরু করেন ওই যুবক। সেই সন্দেহের মাত্রা এতটাই বেড়ে যায় যে ঘরের সমস্ত দরজা-জানলায় কাপড় লাগিয়ে দেন তিনি। যাতে বাইরে থেকে কেউ তার প্রেমিকার প্রতি দৃষ্টি না দেয়। তবে, সন্দেহ আরও ঘনীভূত হতেই প্রেমিকার দুটি দাঁত ভেঙে দিলেন ওই যুবক। যাতে প্রেমিকার সৌন্দর্য্য বিনষ্ট হয়ে যায়। এ ঘটনার পরিপ্রেক্ষিতে অবশ্য পুলিশের কাছে কোনো অভিযোগ জানাননি ওই মহিলা।