প্রায় ৩০ মিনিট মাটির নিচে চাপা পড়ে থাকলেও জীবিত উদ্দার হল যুবক

12
প্রায় ৩০ মিনিট মাটির নিচে চাপা পড়ে থাকলেও জীবিত উদ্দার হল যুবক

সত্যি ডেড ম্যান, আমরা অনেকেই আন্ডার ট্রেকারের নাম শুনেছি। যিনি রেসলিং এর একজন অন্যতম তারকা। তার বিভিন্ন কার্যকলাপ দেখে আমরা তাকে ডেড ম্যান হিসেবেই চিনে এসেছি। মাটির নিচে চাপা রাখলেও তিনি যেনো কিভাবে বেঁচে ফিরে আসে, সত্যি অবাক করা ঘটনা। এবার এমনই এক ঘটনা ঘটলো গতকাল সোমবার নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়ার নতুন বুইচা এলাকায়। সেখানে চলছিল মাটি খুড়ে পোড়ামটির পাট বসানোর কাজ।

গভীরতা ২৫ ফুট, আর সেখানেই বাপ্পা বিশ্বাস নামে এক যুবক কাজ করছিলো, কিন্তু হঠাত করেই ধস নেমে মাটির নিচে চাপা পরে যায় সে। সাথে সাথেই তাকে উদ্ধার করার জন্য তার সঙ্গীরা পাশেই মাটি খুড়ে উদ্ধার করে তাকে। কিন্তু এইসব করতে আধ ঘন্টার মতো সময় লাগে সবার। অবাক করার বিষয় হল আধ ঘন্টা পরেও তাকে উদ্ধার করা হয় জীবিত অবস্থায়।

উদ্ধার করার পরেই তাকে ফুলিয়া ব্লকের প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। চিকিৎসক সূত্রে জানা যায়, ভর্তি করার সময় তার দেহের পরিস্থিতি খারাপ থাকলেও এখন তিনি পুরোপুরিভাবে সুস্থ। ফুলিয়ার খামার পাড়ার বাসিন্দা বাপ্পা বিশ্বাস। তিনি ৩ বছর ধরে নির্মাণ শ্রমিকের কাজের সাথে যুক্ত। এই যুবক বুইচা এলাকায় পায়খানার কুয়ো কাটার কাজ পেয়েছিলেন। আর সেখানেই ২৫ ফুট গর্তের মধ্যেই চলছিল পোড়ামাটির পাট বসানোর কাজ। আর সেখানেই হঠাত করে ধস নেমে মাটির তলায় চাপা পরে যুবক।