পোষা পাইথন সাপ নিয়ে রাস্তায় ঘুরলেন যুবক, রীতিমতো চাঞ্চল্য এলাকায়

18
পোষা পাইথন সাপ নিয়ে রাস্তায় ঘুরলেন যুবক রীতিমতো চাঞ্চল্য এলাকায়

বর্তমানে অনেকেই দেখা যায় অনেককিছু পুষতে যেমন অনেকে কুকুর পোষেন অনেকে আবার বিড়াল, আবার অনেককে দেখা যায় নানা ধরনের পাখি পুষতে। কখনো কি কাউকে পাইথন সাপ পোষতে দেখা গিয়েছে, বিষয়টি ভাবলেও কেরকম অবাক লাগে কিন্তু আদতে এই ঘটনাটি ঘটেছে। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিওতে দেখা গেছে এই ঘটনা।

ঘটনাটি দেখা গিয়েছে লন্ডনে, সেখানে একজন যুবককে দেখা গিয়েছে বিকালবেলা সে তার পৌষকে নিয়ে পাইথন সাপকে নিয়ে ঘুরতে বেরিয়েছে ভিডিওতে দেখা গিয়েছে তার সাথে অনেক বন্ধু ছিল, যারা এই ভিডিওটি করছিল। সে বিকাল বেলায় তার পোষা পাইথন সাপ কে নিয়ে ঘুরতে বেরিয়েছিল, যেরকম করে সবাই তার পৌষকে নিয়ে বিকেলবেলায় বাইরে ঘুরতে বেরোয়। তাকে ২২ ফুটের একটি পাইথন সাপ নিয়ে ঘোরাঘুরি করতে দেখে। স্থানীয় লোকেরা এই দৃশ্য দেখে অবাক হয়ে যায় এবং তারা ভয় পেয়ে যায় এই সাপটিকে দেখে।

স্হানীয় লোকেরা ভয় পেয়ে কিছু ক্ষতি হওয়ার আগেই পুলিশকে দেখে ফেলেন তারা এবং পুলিশ সঙ্গে সঙ্গে চলে আসে সেই স্থানে। পুলিশ প্রথমে ভেবেছিলো হয়তো কেউ তাদের সাথে মজা করছে। কিন্তু যখন তারা ওই স্থানে কি দেখতে পায় ঘটনাটি সত্যি পুলিশও অবাক হয়ে যায়। পুলিশ ওই যুবককে জিজ্ঞেস করে এই ২২ ফুটের পাইথন সাপটি সে কোথা থেকে পেয়েছে। তখন যুবকটি পুলিশকে বলে সে পেশা হিসাবে তার কাজ সাপ ধরা। তার বন্ধুরা তার সাথে ছিল ভিডিও করবার জন্য।

সে সবাইকে দেখাতে চেয়েছিল যে যুবকটি রাস্তায় সাপ নিয়ে ঘুরছে অর্থাৎ সে এই ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে চেয়েছিল। তারপর পুলিশ এই যুবকের বক্তব্য শুনার পর বলে তাকে বাড়ি ফিরে যেতে তার বাই ২২ ফুটের পাইথন সাপ নিয়ে। এইভাবে রাস্তায় ঘোরাঘুরি না করতে স্থানীয় লোকেরা এর ফলে অনেক ভয় পেয়েছেন। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই ইউটিউব ভিডিওটি যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে এবং নেটিজেনরা অনেক প্রশংসা করেছেন যুবকটির।