ডাকাত দল কে কাজে লাগিয়ে অভিনব পদ্ধতিতে প্রেম নিবেদন করলেন যুবক, ভাইরাল ভিডিও

11
ডাকাত দল কে কাজে লাগিয়ে অভিনব পদ্ধতিতে প্রেম নিবেদন করলেন যুবক, ভাইরাল ভিডিও

এমন অনেক ভিডিও আমরা সোশ্যাল মিডিয়াতে দেখি, যা দেখার জন্য আদতে আমরা প্রস্তুত থাকি না। সোশ্যাল মিডিয়াতে মানুষের অনেক ভিডিওর মাধ্যমে দিয়ে আমরা অনেক ইন্সপায়ার হই। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে, যা দেখে একবার হলেও আপনি বলবেন ও মাই গড।

এই ভিডিওতে একেবারে সিনেমার মতন টুইস্ট রয়েছে। এই ভিডিওতে হঠাৎ করে দেখা যায় যে একটি গাড়িকে থামিয়ে কিছু ডাকাতের দল তাদের আক্রমণ করে। আশেপাশের গাড়ি থেকে একজন সেই ঘটনাটি তার ক্যামেরাবন্দী করেন। স্বাভাবিকভাবেই প্রথমে খুবই ভয় পেয়ে গেছিল গাড়িতে বসে থাকা তরুণ এবং তরুণী।

তাদের জোরজবস্তি গাড়ি থেকে বার করে মাথায় বন্দুক ঠেকিয়ে তাদের গাড়ির দিকে থেকে কিছু জিনিস বার করে নিয়ে এলো ডাকাতের দল। প্রতিটি মুহূর্তে যেন মনে হচ্ছে এই বুঝি তাদের শেষ করে দিল ডাকাতের দল। যে ব্যক্তি ভিডিও করেছিলেন তিনি খুব ভয়ে ভয়ে ভিডিও করেছিলেন। তিনি খালি ভাবছিলেন এইবুঝি তাকেও না গুলি করে মেরে দেওয়া হয়।

এমতাবস্থায় দেখা যায় যে ডাকাতের দল গাড়ির দিকে থেকে একটি সাদা পাউডার জাতীয় কিছু বার করে নিয়ে এলো। সম্ভবত সেটি কে প্রথমে ড্রাগ ভেবে ভুল করেছিল সকলে। তারপর যখন হঠাৎ করে সেই প্যাকেটটি ছেলেটির হাতে দেওয়া হয়, ঠিক সেই সময় ঘটে যায় একটি টুইস্ট।

সেই প্যাকেট থেকে একটি আংটি বার করে মেয়েটির হাতে পরিয়ে দিয়ে প্রপোজ করল ছেলেটি। সেই ছেলেটি এত সুন্দর ভাবে মেয়েটিকে প্রপোজ করল, তা দেখে রীতিমতো হতবাক হয়ে যায় সুন্দরী।

কিছুক্ষণ বিশ্বাস করতে পারছিল না, কিভাবে সমস্ত ঘটনাটা ঘটে গেল। কিছুক্ষণ আগেই প্রাণ সংশয় ছিল, আবার পর মুহূর্তে তা পাল্টে যায় নতুন একটি জীবনের বদলে। যাইহোক, প্রেমিকের প্রস্তাবে একেবারেই হ্যাঁ করে দেন প্রেমিকা। আর তাকে নিয়ে আসে পাশের মানুষের করতালি দিতে শুরু করে দেয়। আংটি পরানোর পাশাপাশি একটি গোলাপের গুলদাস্তা দিয়েছেন প্রেমিকাকে এই প্রেমিক।

তবে এই বুদ্ধিটা একেবারে অভিনব হলেও যেখানে সেখানে এটিকে ট্রাই করতে যাবেন না। এমনও হতে পারে যে, এইভাবে নিজের ভালোবাসা জাহির করতে গিয়ে উলটে বিপদে পড়ে যাবেন আপনি।

প্রসঙ্গত উল্লেখ্য, বেশ কিছুদিন আগে মার্কিন যুক্তরাষ্ট্রের কোন একটি স্থানে সারা বাড়িতে মোমবাতি জ্বালিয়ে প্রেমিকাকে প্রপোজ করার জন্য উদ্যোগ নিয়েছিলেন একজন প্রেমিক। কিন্তু তার বদলে তার বাড়ি পুড়ে গিয়ে ধ্বংস হয়ে যায় সবকিছু। তবে যার জন্য এত কিছু করা, সে কিন্তু প্রেমিকের প্রস্তাবে রাজি হয়েছিল।