নিজেকে আরও সুন্দর করে তুলতে 14 লাখ ডলার খরচ করে কসমেটিক সার্জারি করালেন এই যুবক

7
নিজেকে আরও সুন্দর করে তুলতে 14 লাখ ডলার খরচ করে কসমেটিক সার্জারি করালেন এই যুবক

নিখুঁত হওয়ার জন্য এখন সকলের কাছে একটাই উপায় কসমেটিক সার্জারি। নিজের ওপর ছুরি কাঁচি চালিয়ে মানুষ নিজেকে সুন্দর করে তোলেন। এই নিজেকে সুন্দর করে তোলার প্রতিযোগিতায় শুধুমাত্র নারীরা এগিয়ে নয় এখন পুরুষরাও এসে গেছেন এই তালিকায়।

নিজের সৌন্দর্য বাড়াতে ব্রিটেনের এক যুবক কসমেটিক সার্জারি করে নিজেকে বারবি ডলের মতন তৈরি করে ফেললেন। তিনি নিজেকে কসমেটিক সার্জারি করে বারবি ডলের পরিণত করার জন্য 14 লাখ ডলার খরচ করেছেন। 22 বছরের এই যুবক নিজের মধ্যে তার ঠোঁটের পরিবর্তন এনেছেন গালের পরিবর্তন এনেছে এবং তিনি বলেছেন এটা সবে শুরু।

তিনি উত্তর-পূর্ব ইংল্যান্ডের একটি ছোট্ট শহরে বাস করেন। পেশাগতভাবে তিনি তার বন্ধুর বুটিকের পরিচালক। 16 বছর বয়সে তিনি কলেজ ছেড়ে উপার্জনের লক্ষ্যে পা দেন। তিনি বলেন তিনি কসমেটিক সার্জারি ভীষণ ভালোবাসেন প্রতি সপ্তাহে তিনি তার হেয়ারস্টাইল ঠোঁট গাল এগুলোর পেছনে 400 ডলার খরচ করেন। এই মাসের শুরুর দিকে তার জন্মদিনের সময় তিনি তিন হাজার ডলার খরচা করেন।

তিনি বলেন যে তার জন্মদিনের পার্টিতে নাকি অনেকেই বিয়েবাড়ির পার্টির মতন করে তুলনা করেন। তিনি বলেন তিনি নতুন নতুন জিনিষের প্রতি ভীষণ আগ্রহী এবং তিনি নানা জায়গায় ঘুরে নিজের সম্বন্ধে কথা বলতে আগ্রহী হন। জানা গেছে যে তিনি আসন্ন যুক্তরাজ্যের রিয়ালিটি টিভি সিরিজে নিজেকে প্রদর্শন করতে চলেছেন। এই শোন তে তিনি নিজের প্রেমের সন্ধান করবেন বলে জানিয়েছেন। নিজের প্রাক্তন প্রেমিকা সম্পর্কে তিনি বলেছেন যে তার প্রাক্তন প্রেমিক নাকি বয়সে তার বাবার থেকেও বড়ো। তিনি বলেন তিনি বয়স্ক পুরুষদের প্রতি বেশি আকৃষ্ট হন।