ঘাড় মটকে দেওয়ার মতন একেবার ১৮০ ডিগ্রি মাথা ঘোরালেন এই যুবক

10
ঘাড় মটকে দেওয়ার মতন একেবার ১৮০ ডিগ্রি মাথা ঘোরালেন এই যুবক

মাথা ১৮০ ডিগ্রি ঘুরে গেল এই যুবকের। অনেকেই ছোটবেলায় ভূতের গল্প শুনেছেন। অনেক ভুতের গল্পেই দেখা যেত, ভূতে ঘাড় মটকে দিয়েছে। সেখানে শরীর সামনের দিকে থাকলেও মাথা একেবারে পিছনের দিকে ১৮০ ডিগ্রি ঘোরানো। অনেক মানুষই ভাবেন, এরকম ঘটনা বাস্তবে ঘটতে পারে না। তাহলে সেই ধারনা পুরোটাই ভুল।

সত্যি কথা বলতে কি, পৃথিবীতে হামেশাই এমন অনেক ঘটনা ঘটে, যার ব্যাখা দেওয়া কঠিন। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই খবরও প্রকাশ্যেই চলে আসে। কিছু কিছু ক্ষেত্রে সেই খবর ভাইরাল হতেও সময় নেয় না।

বেশ কিছুদিন আগে সামনে এসেছে তেমনই একটি ঘটনা। যেখানে এক যুবক নিজের মাথা একেবারে ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেললেন। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। ইতিমধ্যে ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো ভাইরাল হয়েছে।

একটি সংবাদ মাধ্যম জানিয়েছে,@sheaabutt00 নামে এক টিকটক ইউজার এই কাণ্ড ঘটিয়েছেন। নিজের টিকটক প্রোফাইলে তিনি যে ভিডিওটি শেয়ার করেছিলেন, তাতে দেখা যাচ্ছে, মাঝরাস্তার দাঁড়িয়ে ওই যুবক হাত দিয়ে নিজেই নিজের মাথা ঘুরিয়ে দিচ্ছেন। সাধারণত আমরা ঘাড় ৯০ ডিগ্রি পর্যন্ত ঘোরাতে পারলেও ওই যুবক নিজের ঘাড়টি পুরো ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেলছেন। একেবারে ভূতের ঘাড় মটকে দেওয়ার মতো ব্যাপার।

এমনকি ব্যাকগ্রাউন্ডে কাউকে বলতে শোনা যাচ্ছে, ”এ মা! আমার এখুনি একটা ড্রিংক দিন কেউ।” ইতিমধ্যে ভিডিওটির ইউটিউব লিংকটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই যুবক নিজের এই গুণ আবিষ্কার করার প্রসঙ্গে এক বিশেষজ্ঞ চিকিৎসক জানিয়েছেন,“গোটা বিশ্বে খুব কম মানুষেরই এই গুণ রয়েছে। হাইপারমোবাইল জয়েন্টস বা কানেকটিভ টিস্যু ডিসঅর্ডারের জন্য অনেকেই এই কাজটি করতে পারে।”