জোরে বাসের ধাক্কা খেয়েও সুস্থ-স্বাভাবিকভাবে নিজে উঠে দাঁড়ালো যুবক! দেখুন ভিডিও

7
জোরে বাসের ধাক্কা খেয়েও সুস্থ-স্বাভাবিকভাবে নিজে উঠে দাঁড়ালো যুবক! দেখুন ভিডিও

রাস্তার এক ধার ঘেঁষে পায়ে হেঁটে এগিয়ে আসছিলেন এক যুবক। ঠিক তার পেছনেই দ্রুত গতিতে ছুটে আসছিল একটি বাস। শেষমেষ নিয়ন্ত্রণ হারিয়ে যুবককেই ধাক্কা মেরে বসলো ওই বাসটি। সাধারণত এমন অবস্থায় বড় কোনো বিপদ বা দুর্ঘটনা ঘটে যাওয়ার সম্ভাবনাই প্রবল। তবে তারপরের ঘটনা রীতিমতো চমকে দিল নেটিজেনদের। কারণ ভিডিওর পরের অংশে দেখা যাচ্ছে প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে হাত পা ছেড়ে উঠে দাঁড়াচ্ছেন ওই যুবক!

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রাক্তন মার্কিন বাস্কেটবল খেলোয়াড় রেক্স চ্যাপম্যান। তিনি অবশ্য মাঝে-মধ্যেই এমন অদ্ভুত ভিডিও শেয়ার করে থাকেন। তবে তার শেয়ার করা এই নতুন ভিডিওটি নেটিজেনদের বেশ অবাক করে দিয়েছে। বাসের ধাক্কা খাওয়ার পরেও তার সেভাবে কোনো ক্ষতিই হয়নি। তবে এটা ঠিক যে পেছন থেকে ছুটে এসে বাসটি তাকে জোর ধাক্কা মেরেছিল।

বাসের ধাক্কায় তিনি বেশ কিছুটা রাস্তা হিঁচড়ে চলে যান। ওই ভয়ানক ভিডিওর এই পর্যন্ত দেখে শিউরে উঠেছিলেন নেটিজেন। তবে পরমুহূর্তে ওই যুবককে সুস্থ-স্বাভাবিকভাবে নিজে নিজেই উঠে দাঁড়াতে দেখে স্বস্তি পেলেন তারা। শুধু তাই নয় দুর্ঘটনার পর তিনি নিজের পায়ে হেঁটে পাশের একটি দোকানে ঢুকে যান। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওটি দেখে নিন এই প্রতিবেদন থেকে।