ফোন নিয়েই ব্যস্ত বান্ধবী তাই পুতুলকে বিয়ে করলেন যুবক

7
ফোন নিয়েই ব্যস্ত বান্ধবী তাই পুতুলকে বিয়ে করলেন যুবক

বর্তমান যুগের মানুষ তার অবসর সময় কাটানোর জন্য হাতে তুলে নিয়েছে স্মার্টফোন বা কম্পিউটার কে। স্মার্টফোন বা কম্পিউটারের মাধ্যমে মানুষ বেশিরভাগ সময়ই ব্যয় করে সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই কোনো না কোনো খবর ভাইরাল হচ্ছে। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষের খবর পৌঁছে যাচ্ছে এই বিশ্বের বিভিন্ন প্রান্তের মানুষের কাছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা কত খবর শুনি ধর্ষণ থেকে শুরু করে বিয়ের নানা ঘটনা। এবার বিয়ের এক অদ্ভুত ঘটনার সাক্ষী হয়ে রইলো এই সোশ্যাল মিডিয়া। বিয়ে হয় একজন মানুষের সাথে অপর একজন মানুষের। বিয়ের মাধ্যমে দুটো পরিবারের মানুষের মধ্যে আত্মীয়তার সম্বন্ধে হয়। কিন্তু এই বিয়ে অনেক সময়ই সুখের হয় না নানান কারণে। এবার এই ভেবে হংকং এর 36 বছর বয়সী এক যুবক বিয়ে করল একটি পুতুল কে।

নারীদের থেকে পুতুলের সঙ্গে মেলামেশা করা অনেক সহজ। তাই হংকংয়ের ওই যুবক নিজের বাড়ির আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এর উপস্থিতিতে একজন মানুষের পরিবর্তে বিয়ে করলেন সেক্সডল বা যৌন পুতুল কে। তিনি বলেছেন যে তিনি যখন তার প্রাক্তন বান্ধবীর সাথে থাকতেন তখন তার বান্ধবী মন তার দিকে না দিয়ে ফোনের দিকে পড়ে থাকতো। এই জন্য তিনি একজন নারীর পরিবর্তে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন একটি পুতুল কে।