পুলিশের দ্বারস্থ হলেন কাঁচা বাদামওয়ালা ভুবন বাদ্যকর! জানুন কি অভিযোগ

42
পুলিশের দ্বারস্থ হলেন কাঁচা বাদামওয়ালা ভুবন বাদ্যকর! জানুন কি অভিযোগ

তিনি গান বেঁধেছেন, গানে সুর দিয়ে গান গেয়েওছেন। অথচ ইউটিউবাররা তার সেই গান রেকর্ড করে নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে লক্ষ লক্ষ টাকা উপার্জন করে নিচ্ছে! কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এদিকে ইউটিউবে গানে তার নামে কপিরাইট দেখাচ্ছে। প্রাপ্য পাওনা আদায় করতে এবার তাই পুলিশের দ্বারস্থ হলেন সেই কাঁচা বাদামওয়ালা!

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’, সোশ্যাল মিডিয়া মারফত গানটি ইতিমধ্যে লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। মোবাইলের ফেসবুক, ইউটিউব, রিলসে চোখ রাখলেই এখন এই এক গান বেজে উঠবে। গানটি যিনি গেয়েছেন তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। নাম তার ভুবন বাদ্যকর। বীরভূম জেলা দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি।

গায়কের দাবি, ইউটিউব মাধ্যমে এই গান গেয়ে প্রচুর মানুষ টাকা রোজগার করে ফেলছে। তার গান ভাইরাল হওয়ার পর প্রচুর মানুষ রোজদিন তার বাড়িতে এসে ভিড় করছেন। ইউটিউবে তার গান থেকে প্রচুর মানুষ উপার্জন করছেন। অথচ তিনি কোনও গান আপডেট দেননি। পুলিশ প্রশাসন এই ঘটনা তদন্ত করে তাকে তার প্রাপ্য টাকা পেতে সাহায্য করুক। এটাই তার আবেদন।

গানটি ভাইরাল হয়ে যাওয়ার পর তিনি এতটাই আতঙ্কিত যে বাড়ি থেকে বের হতে ভয় পাচ্ছেন। থানায় আসার আগে তিনি হেলমেট পরে এসেছেন যাতে তাকে কেউ চিনতে না পারে। তার ভয়, কেউ তাকে কিডন্যাপ করে নিতে পারে। এদিকে থানাতেও তার সঙ্গে ছবি তোলার জন্য ভিড় জমিয়েছিলেন অনেকে।